বগুড়ার সোনাতলায় ফ্রি ব্লাড গ্রুপিং এবং বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: ইয়ূথ পাওয়ার সংগঠনের আয়োজনে এবং বাংলাদেশ ব্লাড ডোনার কমিউনিটি বগুড়া জেলা শাখার সহযোগিতায় রবিবার দিনব্যাপী বগুড়া সোনাতলায় নওঁদাবাগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী এবং সাধারণ এলাকাবাসীর অংশগ্রহনে ফ্রি ব্লাড গ্রুপিং, বৃক্ষ রোপন কর্মসূচী এবং শিশুদের মেধা অন্বেষণে বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
ইয়ূথ পাওয়ার এবং বাংলাদেশ ব্লাড ডোনার কমিউনিটি বগুড়া জেলা শাখার সভাপতি রাহাত আহমেদ এর সভাপতিত্বে এবং সার্বিক ব্যবস্থাপনায় দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন এবং শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা: এমিলি বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্লাড ডোনার কমিউনিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ইয়ূথ পাওয়ার এর ইভেন্ট ম্যানেজার ইসতিয়াক আহমেদ, প্লান ম্যানেজার শিবলী সাদিক, কোষাধ্যক্ষ শাহনেওয়াজ শেখ শুভ, ঐতিহ্য বিষয়ক সম্পাদক সুরাইয়া নিশাত সহ অনেকে।
দিনব্যাপী কর্মসূচীতে শিশুদের মেধা অন্বেষণে চিত্রাংকন, সুন্দর হাতের লেখা, কবিতা আবৃতি ও সুন্দর হাতের লেখা বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিশুদের মেধার বিকাশের সাথে সাথে তাদের বিদ্যালয়মুখী করতে এবং তাদের ছোট থেকেই স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ে সচেতন করার লক্ষ্যেই দিনব্যাপী এই কর্মসূচী আয়োজন করা হয়েছে বলে আয়োজকরা জানান।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author