ভাঙ্গুড়ার মেয়র রাসেল জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত

ভাঙ্গুড়া প্রতিনিধি ঃ
পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল প্রাথমিক শিক্ষায় গুরুত্বপুর্ণ অবদান রাখায় জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়েছেন। আজ মঙ্গলবার পাবনার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম এ খররের সত্যতা নিশ্চিত করে বলেন মেয়র রাসেল ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৭ এর প্রতিযোগিতায় অংশ নিয়ে জাতীয় বাছাই ও মুল্যায়ন কমিটির বিবেচনায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন। ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন বলেন মেয়র এ বিদ্যালয়ের সভাপতি হিসেবে শিশুদের ভাল ফলাফল ও ফুলের বাগান তৈরিতে উৎসাহ প্রদান,শেণি কক্ষের আসবাবপত্র বিতরণ,দরিদ্র শিক্ষার্থীদের পোষাক,ডায়রি ও শিক্ষা উপকরণ বিতরণ,শিক্ষা সফরের ব্যবস্থা করা,নিজ উদ্যোগে মিড ডে মিল প্রদান,শহীদ মিনার তৈরি,মা সমাবেশ ও উঠান বৈঠকের মাধ্যমে স্কুলে ছাত্র-ছাত্রীদের শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণ,শিশুদের মানসিক বিকাশে নৈতিক শিক্ষা প্রদান এবং শিক্ষার্থী ঝরে পড়া রোধে বাস্তবসম্মত পদক্ষেপ নিয়ে প্রাথমিক শিক্ষায় কার্যকরি ভুমিকা রেখেছেন।
গোলাম হাসসাইন রাসেল তার প্রতিক্রিয়ায় বলেন এই মহত কাজে আমাকে যারা সহযোগিতা করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। সেই সঙ্গে জনসেবার পাশাপাশি প্রাথমিক শিক্ষার উন্নয়নে আমার এই প্রাপ্তি প্রাথমিক বিদ্যালয়ের সব শিশুদের জন্য উৎসর্গ কললাম।
এদিকে জাতীয় পর্যায়ে সাফল্য অর্জনের জন্য কৃষিমন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা -৩ এলাকার সংসদ সদস্য আলহাজ মোঃ মকবুল হোসেন মেয়র গোলাম হাসনাইন রাসেলকে অভিনন্দন জানিয়ে আগামী দিনে তার সকল মহতি কাজে আরও উন্নতি ও সমৃদ্ধি কামনা করেছেন। এছাড়াও ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম,উপজেলা শিক্ষা অফিসার খ.ম জাহাঙ্গীর হোসেন,মডেল স্কুলের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন,শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবা খন্দকার ইভাসহ অনেকে মেয়রের এই সফলতার জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন।।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author