অপূর্ব-উর্মিলার ‘সোনার শেকল’
অপূর্ব ও উর্মিলা আবার একটি ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করছেন। নাটকের নাম ‘সোনার শেকল’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। প্রযোজনা করেছে পিআর প্রডাকশনস। ধারাবাহিকটি আজ থেকে প্রতি শনি ও রবিবার রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে।
নাটকের গল্পে দেখা যাবে, মেধাবী ছেলে অর্কর জীবনে প্রায় সবকিছুই গোছানো। ভালো একটা চাকরির প্রস্তাব আছে, পাশাপাশি উচ্চশিক্ষার জন্য জাপানে স্কলারশিপেরও চেষ্টা চলছে। শমীর সঙ্গে তার তিন বছরের প্রেমের সম্পর্ক শেষে কাল এনগেজমেন্ট। কিন্তু আগের দিন রাতে হঠাত্ গোয়েন্দা পুলিশ এসে অর্ককে ধরে নিয়ে যায়। গোয়েন্দা কার্যালয়ে অর্ককে জুঁই নামে একটি মেয়ের সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়, যাকে পুলিশ খুঁজছে।
নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘সৈয়দ শাকিল ভাইয়ের পরিচালনায় এর আগেও আমি কাজ করেছি। তার গল্প নির্বাচন আমার বেশ ভালো লাগে। তিনি বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করি, দর্শকের ভালো লাগবে। এতে যারা অভিনয় করেছেন, প্রত্যেকেই যার যার চরিত্রে ভালো করার চেষ্টা করেছেন। উর্মিলাও অভিনয়ে আগের চেয়ে অনেক ভালো করছে।’
উর্মিলা বলেন, ‘গল্পটার গভীরতা আছে। ভিন্ন ধারার গল্পের সোনার শেকল দেখার জন্য দর্শকের কাছে বিশেষ অনুরোধ রইল।’
সোনার শেকলে আরো যারা অভিনয় করছেন, তারা হলেন শবনম ফারিয়া, আরফান আহমেদ, বাঁধন, নওশীন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, আবুল হায়াত, কে.এস ফিরোজ, সাবেরী আলম, শাহাদাত্, জয়রাজ, অলিউল হক রুমি, রিমি করিম, স্নিগ্ধা শ্রাবণ প্রমুখ।
Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author