রেকর্ড ব্রেকিং জয়ে সতীর্থদের অভিনন্দন জানালেন সাকিব
শ্রীলঙ্কার ছুড়ে দেয়া ২১৫ রানের বিশাল টার্গেট স্পর্শ করে নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে ৫ উইকেটে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টিতে এটিই বাংলাদেশের সেরা স্কোর। যা সম্ভব হয়েছে সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের মাত্র ৩৫ বলে অপরাজিত ৭২, ড্যাশিং ওপেনার তামিম ইকবালের ৪৭ ও লিটন দাসের ৪৩ রানের কল্যাণে। দুর্দান্ত এই জয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার ও নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান।
সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে বাংলাদেশ দলকে অভিনন্দন জানান তিনি। অভিনন্দন বার্তায় সাকিব লিখেছেন, ‘অভিনন্দন আমার টিমকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তাড়া করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্য রইলো অনেক অনেক শুভকামনা। একইসঙ্গে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাই হোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্যে।’
গত জানুয়ারিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনালে বাঁ-হাতের আঙুলের ইনজুরিতে পড়েন সাকিব। এরপর তার আঙুলে বেশক’টি সেলাইও পড়ে। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল, দুই ম্যাচের টেস্ট সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি তিনি। এমনকি শ্রীলঙ্কার মাটিতে চলমান নিদাহাস ট্রফিতে দর্শক সাকিব। টুর্নামেন্ট শুরুর আগে দলের সঙ্গে শ্রীলঙ্কাও আসেন সাকিব।
প্রথম ম্যাচ ভারতের কাছে হেরে টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে রেকর্ড জয়ের স্বাদ নেয় টাইগাররা। বাংলাদেশের দুর্দান্ত উচ্ছসিত সাকিব। তাই নিজের মনের ভাব প্রকাশের জন্য ফেসবুককেই বেছে নিলেন তিনি।
Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author