নেপালে বিধ্বস্ত বিমানে সিরাজগঞ্জের ইঞ্জিনিয়ার স্বামী ও স্ত্রী শিক্ষিকার মৃত্যু

সোহেল রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

নেপালের রাজধানী কাঠমান্ডু ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেনের যাত্রী রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) বিভাগের সহকারী অধ্যাপিকা ইমরানা কবির হাসি ও একই বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ইঞ্জিনিয়ার রকিবুল হাসানের মৃত্যু হয়েছে।

এখবর নিজ গ্রাম সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় পৌছলে পরিবারের মধ্যে কান্নার রোল পড়ে যায়। শোকে এলাকার চারদিক ভারী হয়ে ওঠে। পুরো এলাকা জুড়ে চলছে শোকের মাতম।

নিহত রকিবুল হাসান সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাঘুটিয়ার ইউনিয়নের বিনানই গ্রামের মৃত রবিউল করিমের ছেলে ও ইমরানা কবির হাসি রুয়েটের শিক্ষিকা ও রকিবুলের স্ত্রী।

নিহতের চাচাতো ভাই স্থানীয় বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল কাহহার সিদ্দিকী স্বামী-স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ১৫ দিনের ছুটি নিয়ে রকিবুল তার স্ত্রী হাসি নিয়ে নেপালে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু এর আগেই তাদের বিমান বিধ্বস্ত হয়। রুয়েট শিক্ষিকা ও ইঞ্জিনিয়ার দম্পতি বহনকারী বিমান বিধ্বস্ত হওয়ার খবর জানাজানি হলে সোমবার সন্ধ্যায় চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম রকিবুলের গ্রামের বাড়িতে যান এবং রকিবুলের মৃত্যু খবর নিশ্চিত করেন। রকিবুলের স্ত্রী আইসিইউ চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। এ ঘটনায় এলাকা জুড়ে চলছে শোকের মাতম।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author