শাকিবপুত্র জয়ের কলকাতা জয়
বাংলাদেশের বহুল আলোচিত চিত্রতারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য জীবনের অবসান ঘটেছে। এরপর রোববার কলকাতায় শাকিব খানের শুটিংয়ের সেটে ছেলে জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। ওই সময় কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির জন্য ফটোশুটে অংশ নেন শাকিব খান। সঙ্গে ছিলেন ছবির দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয় ছিল সেখানে সবার মধ্যমণি। অনেক দিন পর ছেলেকে কাছে পেয়ে দারুণ খুশি হন কিং খান খ্যাত শাকিব।
জয়কে কোলে নিতে পেরে পুরো শুটিং ইউনিট উচ্ছস্বিত। শ্রাবন্তী, পায়েল, ছবির নির্মাতা জয়দ্বীপ মুখার্জি সবাই যেন সে সময় শুধু জয়ের ভক্ত। জয়কে কোলে নিয়ে শাকিব খানের সঙ্গে শ্রাবন্তীর ছবিটি গতকাল রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এসকে মুভিজের পেজে পোস্ট করা হয়। ‘ভাইজান এলো রে’ ছবির প্রযোজনা করছে এসকে মুভিজ।
শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তাঁর জন্য ছিল বড় ‘চমক’। তিনি বলেন, ‘আমি তখন ছবি আর পত্রিকার ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলাম। আমার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এ সময় জানতে পারি, জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি যোগাযোগ করি। জয়ের আসার খবরে শ্রাবন্তী ও পায়েলসহ সেটের সবাই খুশি হয়। সন্ধ্যার দিকে জয় তার মায়ের সঙ্গে শুটিং স্পটে আসে। এখানে ঘণ্টা দেড়েক ছিল। ওকে শুটিং সেটে পেয়ে কেউ কোল থেকে নামাচ্ছিল না। এরপর জয়কে নিয়ে কেনাকাটা করতে চলে যাই।’
ছেলে জয়কে সঙ্গে নিয়ে কেনাকাটা শেষ করে দ্রুত ফিরে আসেন শাকিব খান। এরপর জয়কে সঙ্গে নিয়ে শুটিং সেট ত্যাগ করেন অপু বিশ্বাস।
জানা গেছে, রোববার সকালে জয়কে সঙ্গে নিয়ে কলকাতায় যান অপু বিশ্বাস। খবরটি জানামাত্র কলকাতায় থাকা শাকিব অপুর সহকারীর সঙ্গে যোগাযোগ করেন। এরপর সন্ধ্যায় ছেলেকে সঙ্গে নিয়ে তিনি সেখানে যান অপু।
Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author