সারিকার বিরুদ্ধে আবারও শিডিউল ফাঁসানোর অভিযোগ

মডেল-অভিনেত্রী সারিকার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ নতুন নয়। তার বিরুদ্ধে আবারও একই অভিযোগ করেছেন নির্মাতা আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন, ‘ বুধবার আমি ইউনিটের অন্যদের নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছিলাম। ৩টায় ফ্লাইট থাকলেও আমরা সেখানে সকাল ১০টা থেকে উপস্থিত ছিলাম। তখন সারিকার সঙ্গে আমার শেষ কথা হয়। তিনি যথাসময় আসবেন বলে জানিয়েছেন। কিন্তু সময় যত গড়িয়ে যায়, অপেক্ষার পালা শেষ হয় না। একপর্যায়ে আমরা যখন বোর্ডিং নিয়ে ইমিগ্রেশন পার হয়ে যাই, তখনও তার কোনো খবর নেই। ইউনিটের সবাই তাকে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। তাকে তার পারিশ্রমিকের অগ্রিমসহ ভিসা-টিকিট সবই দেয়া হয়েছিল। শেষ পর্যন্ত সারিকাকে ছাড়াই আমরা নেপালে চলে যাই।’

নির্মাতার করা এমন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে সারিকার ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এমনকি মেসেজ পাঠালেও তিনি ছিলেন নিশ্চুপ, কোনো সাড়া দেননি।

উল্লেখ্য, নেপালে আসাদুজ্জামান আসাদের পাশাপাশি নির্মাতা দীপু হাজরাও গিয়েছেন একই ইউনিটের সঙ্গে। তাদের সঙ্গে রয়েছেন অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ, তানজিন তিশা, জোভান, নাবিলা ইসলাম, তানভীর প্রমুখ। সেখানে ৮টি খণ্ডনাটক, টেলিফিল্ম ও একটি ৭ পর্বের ধারাবাহিক নাটকের শুটিং থাকছে বলে জানা গেছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author