মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে গত বুধবার রাষ্ট্র-বিজ্ঞানের ছাত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।
উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের ইনছান আলীর মেয়ে ও দিনাজপুর সরকারী কলেজের অর্র্নাস (রাষ্ট্র-বিজ্ঞান)’র ছাত্রী সাবিনা ইয়াসমিন ঘটনার দিন দুপুরে সকলের চোখকে ফাঁকি দিয়ে শোওয়ার ঘরে ঢুকে ঘরের স্বরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। বাড়ীর লোকজন ঘরের দরজা বন্ধ দেখে ডাকা-ডাকি করে সারা না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখে সে ঘরের স্বরের সাথে ঝুলছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপি বদ্ধ করে।
এ ঘটনায় পরিবার বা এলাকাবাসী কোন অভিযোগ না থাকায় পুলিশ দাফন সম্পন্ন করার জন্য পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। সাবিনা ইয়াসমিনের বাবা ইনছান আলী জানান, ৩ মাস আগে অর্নাস ফাইনাল ফরম পুরনের পর একদিন কলেজ যাওয়ার পথে কবিরাজহাট এলাকায় একটি ট্রাকের সাথে মাথায় ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়। দুর্ঘটনার পর থেকে সে সবার কথা বুঝলেও নিজে মুখে কথা বলতে পারতো না। অস্বাভাবিক দুর্বিসহ জীবন-যাপনের যন্ত্রনার কারনে আত্মহত্যা করতে পারে বলে তার ধারনা। এ ঘটনায় বাবা বাদী হয়ে ৪২/১৬নং-আস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author