চাটমোহরে শিলা বৃষ্টিতে আহত স্কুল ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলায় গত শুক্রবার শিলা বৃষ্টিতে আহত জুঁই খাতুন বৃষ্টি (১২) নামে স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। জুঁই খাতুন উপজেলার হরিপুর ইউনিয়নের ধরইল মল্লিকপাট গ্রামের সাইদুল ইসলামের মেয়ে ও হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে শিলা বৃষ্টির সময় বাড়ির উঠানে শিল কুড়াতে ঘিয়ে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয় জুঁই। আহতবস্থায় তাকে প্রথমে স্থানীয় এক পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা করানোর পর জুঁইয়ের ডান হাত-পা অবশ হয়ে যায়। পরে তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার স্বজনরা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার রাতেই পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শনিবার বিকেলে জুঁইয়ের পরিবারের লোকজন চিকিৎসাধীন অবস্থায় তাকে বাড়ি ফিরিয়ে এনে স্থানীয় কবিরাজ দিয়ে চিকিৎসা শুরু করেন। সোববার সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি হলে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. স.ম. বায়েজিদুল ইসলাম বলেন, শিলের আঘাতে জুঁই খাতুনের মাথায় রক্তজমাট বেঁধেছিল। কোন অবস্থাতেই মেয়েটিকে বাড়ি ফিরিয়ে আনা ঠিক হয়নি। তার আরও (জুঁই) চিকিৎসার প্রয়োজন ছিল।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত জুঁই খাতুনের পরিবারকে সব রকমের সহযোগিতা করা হবে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author