পাবনায় শাহজালাল ইসলামী ব্যাংক এর ৯৮তম শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : পাবনার আনুষ্ঠানকিভাবে যাত্রা শুরু করলো শাহজালাল ইসলামী ব্যাংক লমিটিডে। বুধবার দুপুরে শহররে দলিালপুর এম এম আলী রোডে ব্যাংকটরি ৯৮তম শাখার উদ্বোধন করা হয়। প্রধান অতথিি হসিবেে এর উদ্বোধন করনে ব্যাংকরে ব্যবস্থাপনা পরচিালক ও সইিও ফরমান আর চৌধুরী।
পাবনা চম্বোর অব কর্মাস এন্ড ইন্ড্রাস্ট্ররি সভাপতি আলহাজ্ব আব্দুল লতফি বশ্বিাসরে সভাপতত্বিে উদ্বোধনী অনুষ্ঠানে বশিষে অতথিি ছলিনে, শফকি গ্র“পরে ব্যবস্থাপনা পরচিালক শফকিুল ইসলাম খান ওরফে মাজদে হাজী, সভেনে স্টার গ্র“পরে চয়োরম্যান মো: ইমদাদ হোসনে মধু। স্বাগত বক্তব্য রাখনে, ব্যাংকরে উপ-ব্যবস্থাপনা পরচিালক শাহ্জাহান সরিাজ।
প্রধান অতথিরি বক্তব্যে ব্যাংকরে ব্যবস্থাপনা পরচিালক ও সইিও ফরমান আর চৌধুরী বলনে, ২০০১ সালে শাহজালাল ইসলামী ব্যাংক প্রতষ্ঠিার পর থকেে স্বচ্ছতা ও সুশাসনরে সুবাদে স্বল্প সময়ে ব্যাংকটি একটি সুদৃঢ় অবস্থানে উন্নীত হয়ছে।ে ব্যাংকটরি একদল দক্ষ ও অভজ্ঞি র্কমী বাহনিী আন্তরকি সবোর প্রতশ্রিুতি নয়িে গ্রাহকদরে নরিলস সবো প্রদান করে আসছ।ে তনিি বলনে, পাবনা জলো র্অথনতৈকিভাবে এগয়িে যাচ্ছ।ে সইে উন্নয়নরে সহযাত্রী হসিবেে পাবনা শাখা চালুর মাধ্যমে এ অঞ্চলরে শল্পি-বাণজ্যি প্রসারে শাহজালাল ইসলামী ব্যাংক যথাযথ ভূমকিা রাখব।ে
পরে ফতিা কটেে ব্যাংকটরি ৯৮তম পাবনা শাখা ও এটএিম বুথরে উদ্বোধন করনে অতথিরিা। অনুষ্ঠানে অন্যদরে মধ্যে এসইভপিি এস এম জাহাঙ্গীর হোসনে, ব্যাংকরে জনসংযোগ বভিাগরে প্রধান মো: সামছুদ্দোহা, পাবনা শাখার ব্যবস্থাপক আবু জহরিুল ইসলাম সহ স্থানীয় শল্পিপতি ও ব্যবসায়ীরা উপস্থতি ছলিনে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author