লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সিংড়ায় মুরগীর খামার ভাংচুর

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় দুগর্ন্ধ ও মাছির সমস্যার অভিযোগ এনে আবুল কালাম আজাদ নামে এক ব্যবসায়ির মুরগির খামার ভেঙ্গে দিয়েছে প্রতিবেশীরা। রবিবার সকাল ৯টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের দুড়মল্লিকা গ্রামে এ ঘটনা ঘটে। এতে ওই মুরগির খামার ব্যবসায়ির প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বর্তমানে চারদিনের ১৫০০ট মুরগির বাচ্চা নিয়ে বিপাকে পড়েছেন ওই ব্যবসায়ি।
জানা যায়, রবিবার সকাল ৯টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের দুড়মল্লিকা গ্রামে খামারের দুগর্ন্ধ ও মাছির সমস্যার অভিযোগ এনে প্রতিবেশী গোলাম মোস্তফা ও তার ছেলে রুমন সহ ৬-৭জন খামার ঘরের পিলার ও বেড়া ভাংচুর করে।
খামারের তত্ত্বাবধায়ক মিলন জানান, দীর্ঘ ৯বছর যাবত সেখানে খামারটি পরিচালনা করা হচ্ছে। কোনদিন কোন অভিযোগ কেউ করেনি। কিন্তু গত পরশুদিন প্রতিবেশী গোলাম মোস্তফার ছেলে রুমন ঢাকা থেকে এসে হঠাৎই দুগর্ন্ধ ও মাছির সমস্যার অভিযোগ করে এবং রবিবার সকালে দলবল নিয়ে পরিকল্পিত ভাবে খামার ভাংচুর করে। এবিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলকে মৌখিক ভাবে জানানো হয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল জানান, মৌখিক ভাবে বিষয়টি শুনেছি। স্থানীয় ভাবে উভয় পক্ষকে নিয়ে বসে বিষয়টির সমাধান করা হবে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author