সাঁথিয়ায় পুর্ব শত্রুতায় ভাংচুর,লুটপাট, মামলার বাদীকে প্রাণ নাশের হুমকি

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় পুর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়ে ব্যবসায়ীর পিকাপভ্যান ভাংচুরসহ ২জনকে আহত করে ৮ লক্ষ টাকা ছিনিয়ে নেয় প্রতিপক্ষরা। ঘটনায় মামলা করলে মামলা তুলে নিতে বাদীকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে তারা। ঘটনাটি ঘটেছে উপজেলার নাগডেমড়া ইউনিয়নের ছোট নারিন্দা গ্রামে।
মামলা ও স্থানীয় সুত্রে জানা যায় উপজেলার নাগডেমড়া ইউনিয়নের ছোট নারিন্দা গ্রামে ওমর আলীর ছেলে ছানা ও ঘি’য়ের ব্যবসায়ী আঃ মজিদের সাথে একই গ্রামের আঃ সামাদ সরকারের ছেলে মিঠু সরকারের বিরোধ চলে আসছিল। গত ১৪ এপ্রিল বিকালে আঃ মজিদ ব্যবসায়িক কাজ শেষে বাড়ী ফেরার সময় মিঠু ও সাহেদ আলীর নেতৃত্বে সশস্ত্র একদল আঃ মজিদের উপর হামলা করে। মারপিটসহ পিকাপভ্যান ভাংচুর করে টাকা ছিনিয়ে নেয়। এ সময় মজিদের চিৎকারে ভাইয়েরা এগিয়ে আসলে ধারালো অস্ত্র দিয়ে মজিদের ভাই আঃ কুদ্দুস ও সাদ্দামকে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে তাদের পাবনা মেডিক্যালে ভর্তি করে।
মজিদ জানান তার কাছে থাকা প্রায় আট লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গাড়ী ভাংচুর করে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।
এ ঘটনায় আঃ মজিদ বাদী হয়ে সাঁথিয়া থানায় ২১ জনের নাম উল্লেখসহ অনেকের নামে মামলা দায়ের করেন। মামলা করার পর থেকে মিঠুর লোকজন মামলা তুলে নিতে মজিদ ও তার পরিবারের প্রাণ নাশের হুমকি দিচ্ছে। মজিদের স্ত্রী মর্জিনা খাতুন জানান বাড়ীতে পুরুষ না থাকায় সন্ধ্যায় মিঠুর লোকজন তার বাড়ীর সামনে দিয়ে ঘুড়াঘুড়ি করে ও বিভিন্ন বাজে কথা বলে। আঃ মজিদ ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান। এ ব্যপারে সাঁথিয়া থানার এসআই আঃ গাফ্ফার বলেন, উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। ঘটনাস্থল পুলিশ গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকতে বলা হয়েছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author