অদ্য ৩০শে নভেম্বর বুধবার সকাল ১১.০০ টায় মিড নাইট মুন চাইনিজ রেস্তোরায় পাবনা সদর পৌর বিএনপির আহ্বায়ক কমিটির এক সভা, পৌর বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মোঃ তৌফিকুল হাবিব এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক যথাক্রমে সাবির হাসান বাচ্চু ও মোঃ শহিদুল ইসলাম লালুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। কমিটির ৭৫ সদস্যের মধ্যে ৬৬ জন উপস্থিত থেকে অধিকাংশ সদস্য আলচ্য সুচির আলোকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। বক্তাদের বক্তব্যের আলোকে এবং উপস্থিত সদস্যদের সমর্থনে নিু লিখিত সিদ্ধান্ত সমূহ গৃহিত ও অনুমোদিত হয়।
সিদ্ধান্ত সমূহ ঃ
১) আগামী ২৪শে ডিসেম্বর স্থানিও দোয়েল সেন্টারে পাবনা সদর পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হইবে।
২) সম্মেলনে নির্বাচন কমিশনার হিসাবে পাবনা জেলা বিএনপির সিঃ সহ সভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সহঃসভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, এ্যাডঃ মাসুদ খন্দকার, মিসেস পুর্নিমা ইসলাম এবং আইন বিষয়ক সম্পাদক এ্যাড নাজমুল হোসেন শাহিনকে মোনোনিত করা হয়। যাহা জেলা বিএনপি কর্তৃক অনুমোদিত হইবে।
৩) আলহাজ্ব মোঃ তৌফিকুল হাবিবকে আহ্বায়ক এবং সাবির হাসান বাচ্চু ও শহিদুর রহমান লালুকে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুত কমিটি করা হয়।
৪) উক্ত সম্মেলনে সভাপতি, সিঃ সহসভাপতি, সাধারণ সম্পাদক, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে গোপন ভোটে নির্বাচিত করা হবে।
৫) প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সিঃ সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিঃ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ সদর পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সকল সম্মানিত সদস্য ও সদস্যাগন ভোটার বলিয়া গণ্য হইবে।
৬) যে কয়েকটা ওয়ার্ড এখন পর্যন্ত সম্মেলন সমাপ্ত করিতে পারে নাই তাহাদেরকে আগামী ১৪ তারিখের মধ্যে সম্মেলন সমাপ্ত করার নির্দেশ দেওয়া হয়।

সভায় আর কোনও আলোচনা না থাকায় সভাপতি সাহেব উপস্থিত সকল সদস্য ও সদস্যাদের সবার সর্বাঙ্গিন মঙ্গল ও উত্তর উত্তর উন্নতি কামনা করে এবং আগামী দিনে গনতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অংশগ্রহণ করার উদার্ত আহ্বান রেখে সভার কাজ সমাপ্ত ঘোষণা করেন।প্রেস বিজ্ঞপ্তি

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author