পাবনায় চরাঞ্চলের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিনিধি : পাবনার জেলা প্রশাসকের উদ্যোগে পাবনার চরাঞ্চলের একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছোট্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। আজ বুধবার দুপুরে পাবনা জেলা প্রশাসকের স¤েœলন কক্ষে রাজশাহী বিভাগীয় কমিশনার মো: আব্দুল হান্নান প্রধান অতিথি হিসাবে ব্যাগ, খাতা কলমসহ এই শিক্ষা উপকরন বিতরন করেন।
এ উপলক্ষে পাবনার জেলা প্রশাসক রেখা রাণী বালোর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আকতার হোসেন আজাদ, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহমুদা বেগম সিদ্দিকী, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) সালমা খাতুন, অতিরিক্ত জেলা ম্যােিজষ্ট্রট মো: মোস্তাক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: রবিউল ইসলাম, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, সম্পাদক আখিনুর ইসলাম রেমন, সহসভাপতি আখতারুজ্জামান আখতার, সমকাল এবং এনটিভির স্টাফ রির্পোটার এবিএম ফজলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাসহ অনেকে।
এর আগে ১৯৭১ সালে পাবনা জেলা প্রশাসকের দায়িত্বপালন রত বীর মুক্তিযোদ্ধা নুরুল কাদের খানের নামে জেলা প্রশাসনের একটি গ্রন্থাগার উদ্বোধন করেন। এর পরে ভ’মি ব্যবস্থাপনার উপর একটি ডিজিটাল সেবা কেন্দ্রের উদ্বোধন করেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author