প্রধানমন্ত্রীর উপরে এমপি’র ছবি সম্বলিত ব্যানার : সমালোচনার ঝড়

রফিকুল ইসলাম সুইট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর ছবির উপরে পাবনা- আসনের সংসদ সদস্য আজিজুল হক আরজু এমপি’র ছবি সম্বলিত ব্যানার করায় তীব্র সমালোচনার ঝড় উঠেছে পাবনায়। দল এবং নেত্রীর প্রতি এমপি আরজুর আনুগাত্য নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।
জানাযায়- গত বৃহস্পতিবার পাবনার সুজানগর উপজেলায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বাধন অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজ লি ঃ এর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, , সুজানগর উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, সুজানগর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিবসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, আওয়ামীলীগ, ছাত্রলীগের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।
মন্ত্রীর শুভেচ্ছা জানিয়ে তোরণ করা হয়। সেই তোণের সাথে লাগানো ব্যানারে বঙ্গবন্ধুর ছবির নিছে রয়েছে এমপি আরজুর ছবি তার নিচে রয়েছে প্রধানমন্ত্রীর ছবি তার নিছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর ছবি। এই্ তোরণের ছবি সোসাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ফলে তীব্র সমালোচনা চলছে স্থানীয় সাধারণ মানুষ, আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে। সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে সমালোচনার ঝড় বইছে।
ফেসবুকে রবিউল ইসলাম সোহাগ লেছেছেন–খন্দকার আরজু সাহেব সংসদ সদস্য ৬৯ পাবনা-২ প্রশ্ন আপনার কাছে,আপনি কবে শেখ পরিবারের সন্তান হলেন। আর কেন আপনার এই নোংরা বেয়াদবী, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি আপনার মতো অনুপ্রবেশকারী হাইব্রিড সুবিধাবাদী বসন্তের কোকিলের নিচে কেন,,,,???? আপনি কি জননেত্রী দেশরতœ শেখ হাসিনার থেকে বড় আওয়ামী লীগ হয়ে গেলেন,,,,???? আপনি আজ প্রমাণ করলেন খন্দকার মোস্তাক মরে নাই। একটা কিসের আলামত,,,???
কোন প্রকৃত আওয়ামীলীগের পক্ষে আরজু সাহেবের মতো একটা অনুপ্রবেশকারী হাইব্রিড সুবিধাবাদী বসন্তের কোকিলের এই নোংরা বেয়াদবী মেনে নেয়া সম্ভব হবে না আশা করি।
আরজু সাহেবের এই নোংরা বেয়াদবীর আমরা তীব্র নিন্দা জানাই।
রাফসান হাসান নয়ন লেখেছেন- আওয়ামীলীগ হলে এত বড় ভুল কখনোই হতো না আরজু তো জাসদের কুওা ও কি আওয়ামীলীগ এর সম্মান করতে পারবে।
গনি সুজানগর লেখেছেন- পাবনা ২ সুজানগর বেড়া এমপি জনাব আজিজুল হক আরজু সাহেবের একি কান্ড, যার আলোয় আলোকিত বাংলাদেশ সেই দেশরতœ শেখ হাসিনার ছবি সাবেক জাসদ নেতা আরজু সাহেবের নিচে। এর প্রতিবাদ জানাই…..
এ ব্যাপারে এমপি আরজুর সাথে যোগাযোগ করলে তার মুঠ্ফেন বন্ধ পাওয়া যায়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author