চাটমোহরে জামাইয়ের লাঠির আঘতে শ্বশুড়ের মৃত্যু

চাটমোহর (পাবনা) সংবাদদাতা :: শুক্রবার সন্ধ্যায় চাটমোহরে জামাইয়ের লাঠির আঘাতে শ্বশুরের মৃত্যু হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি আবদুস সাত্তার উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহার পাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, বেশ কিছু দিন পূর্বে পাশর্^বর্তী চরপাড়া গ্রামের আবদুল জলিল এর ছেলে লিমনের সাথে বিয়ে হয় সোনাহার পাড়া গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে রতœার। গত একসপ্তাহ আগে বাবার বাড়ি সোনাহার পাড়া গ্রামে বেড়াতে আসে রতœা। শুক্রবার বিকেলে রতœার স্বামী লিমন রতœাকে চড়পাড়ায় নিয়ে যাওয়ার জন্য তার বাবা আবদুল জলিলকে শ্বশুর বাড়িতে পাঠায়। আবদুল জলিল তার বেয়াই বাড়ি এসে জানতে পারেন পুত্রবধূ রতœা সেনগ্রাম এলাকায় তার এক নিকট আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছেন। পুত্র বধুকে বাড়ি নিয়ে যাবার ব্যাপারে আব্দুস সাত্তারের সাথে আবদুল জলিল এর কথা কাটা কাটি হয়। বাড়ি ফিরে আবদুল জলিল বিষয়টি লিমনকে জানালে লিমন তার বাবাকে সাথে নিয়ে শশুর বাড়ি গিয়ে শশুর ও শ^াশুরীকে মারপিট শুরু করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় আবদুস সাত্তার ও তার স্ত্রীকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় মারা যান আবদুস সাত্তার। খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লিমনের বাবা আব্দুস সাত্তারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author