পাবনা-৩ আসনে আওয়ামীলীগের নতুন প্রার্থীর দাবীতে মনোনয়ন প্রত্যাশীদের মোটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড় ও ফরিদপুর) আসনে দূর্ণীতিবাজ, স্বাধীণতা বিরোধী পরিবারের সন্তান এমন কোন নেতাকে দলীয় মনোনয়ন না দিতে এবং আওয়ামীলীগ থেকে নতুন প্রার্থীর দাবীতে সকল মনোনয়ন প্রত্যাশীরা এক যোগে বিশাল মটরসাইকেল শোভাযাত্রা সহ পথসভা কর্মসূচী পালন করেছে। একই সাথে স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েও শোভাযাত্রায় শ্লোগান দেওয়া হয়।

রবিবার বিকেলে চাটমোহর ডিগ্রী কলেজ থেকে মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় পাবনা-৩ আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা ও তাদের সমর্থকরা সহ¯্রাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রা নিয়ে চাটমোহর-ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলায় আলাদা পথসভায় বক্তব্য দেন মনোনয়ন প্রত্যাশী নেতৃবৃন্দ। চাটমোহর ডিগ্রি কলেজ গেটের সামনে এদিন বিকেল তিনটায় পথসভা দিয়ে শুরু হয় শোভাযাত্রা। এরপর ভাঙ্গুড়া উপজেলার বকুলতলা এবং ফরিদপুর উপজেলার ওয়াজি উদ্দিন খান মুক্ত মঞ্চে পথসভা হয়।

পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিএমএ পাবনা জেলা শাখার সভাপতি ডা. মো: গোলজার হোসেনের সভাপতিত্বে এসব পথসভায় বক্তব্য দেন, এমপি মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মাষ্টার, সাবেক কেন্দ্রীয় আ’লীগ নেতা ও রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি প্রকৌশলী আব্দুল আলীম, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুর রহিম পাকন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক উপ-পরিষদ সদস্য সচিব আতিকুর রহমান আতিক, পাবনা জেলা বারের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট শাহ আলম, জেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: বাকিবিল্লাহ, ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবির, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন প্রমুখ।

বক্তব্যে মনোনয়ন প্রত্যাশী নেতারা ‘বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায়’ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। সেইসাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে বর্তমান এমপির পরিবর্তে নতুন মুখের প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানান। সেইসাথে দেশকে এগিয়ে নিতে নৌকা প্রতিকের কোনো বিকল্প নেই উল্লেখ করে আগামী নির্বাচনেও নৌকাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানান তারা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author