আগামী নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকাকেই বিজয়ী করতে হবে Ñএমপি প্রিন্স

মিজান তানজিল,পাবনা:
যুব,ক্রীড়া ও পররাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন,আগামী নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকাকেই বিজয়ী করতে হবে। নৌকা জয়ী হলেই এদেশের উন্নয়ন হয়,উন্নয়ন হয় এদেশের মানুষের ভাগ্যের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে আজ অব্দ বাংলাদেশে যে পরিবর্তন হয়েছে তা স্বপ্নের মত। এটা একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকারের দ্বারাই সম্ভব হয়েছে।
এমপি প্রিন্স আরো বলেন,দেশে আরো কিছু অসমাপ্ত কাজ রয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় না আনতে পারলে এ সকল কাজ অসমাপ্তই থেকে যাবে। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে, দেশের সকল উন্নয়ন কাজ সমাপ্ত করতে আগামী নির্বাচনে নৌকাকেই জয়ী করতে হবে।
বৃহস্পতিবার পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের রহিমপুর এলাকায় প্রায় ৩৯ লক্ষ টাকা ব্যয়ে একটি পাকা রাস্তার উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
এ সময় গয়েশপুর ইউনিয়নের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাইএর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল মাসুদ,আওয়মীলীগ নেতা হিরক হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ সাইফুল,সদস্য শেখ মতিন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ্আবুল কালাম আজাদ,সাবেক ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান,নজরুল ডাক্তার,নাসিম,ইদ্্িরস,শামসুল মেম্বার,ইঞ্জি: ইদ্রিস,আব্দুল হাই সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author