পাবনায় গ্রামীণ ব্যাংক অবসর কল্যান ঐক্য পরিষদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসুচী পালন

পাবনা প্রতিনিধি :পাবনায় দুইটি উৎসব ভাতা, বৈশাখী ভাতা ও চিকিৎসা ভাতার দাবিতে শান্তিপূর্ণ অবস্থান কর্মসুচী পালন করেছে গ্রামীণ ব্যাংক অবসর কল্যান ঐক্য পরিষদ পাবনা জেলা শাখা।
সোমবার সকালে গ্রামীণ ব্যাংক পাবনা (মহিষের ডিপো) যোনাল অফিসের সামনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসুচী পালিত হয়।
আন্দোলন কারীরা জানান- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপন মোতাবেক ব্যাংকিং খাতের অবসর প্রাপ্ত কর্মকর্তা/ কর্মচারীগণ দুইটি উৎসব ভাতা, বৈশাখী ভাতা ও চিকিৎসা ভাতা পেয়ে থাকেন। অন্যান্য ব্যাংকের মতো অবসর প্রাপ্ত গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা/ কর্মচারীগণও দুইটি উৎসব ভাতা, বৈশাখী ভাতা ও চিকিৎসা ভাতার পাওয়ার অধিকার রাখে। কিন্তু গ্রামীণ ব্যাংক সরকার কতৃক ঘোষিত প্রজ্ঞাপন বাস্তবায়ন করেনি ফলে গ্রামীণ ব্যাংকের অবসর প্রাপ্ত কর্মকর্তা/ কর্মচারীগণ উল্লেখিত সুবিধা সমূহ পাচ্ছে না। এমতাবস্থায় আমরা মানবেতর জীবন যাপন করছি। বকেয়াসহ উল্লেখিত সুবিধা সমূূহ পাওয়ার জন্য আমরা জোড় দাবি জান্নাচ্ছি। গ্রামীণ ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান খন্দকার মো. মোজাম্মেল হক এর সুস্থ্যতার জন্য দোয়া করা হয়।
মানববন্ধনে অংশ গ্রহণ করেন- গ্রামীণ ব্যাংক অবসর কল্যান ঐক্য পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি মো. কোরবান আলী, সাধারণ সম্পাদক এস এম মতিউজ্জামান, মো. রকিব উদ্দিন, মো. রফিকুল ইসলাম, আব্দুল জব্বার, আব্দুল মালেক,আব্দুস সাত্তার, মো. হোসেন আলী, মো. আব্দুস সুবহান প্রমূখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author