নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১আহত ৫

নাটোর প্রতিনিধি
নাটোরে সড়ক দুর্ঘটনায় রাপোস দাস (২৪) নামে এক যুবক নিহত, আহত হয়েছে ৫জন। রবিবার সকাল ছয়টার দিকে সদর উপজেলার মাস্তান মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাপোস দাস বাগাতিপাড়া উপজেলার নুরপুর চকপাড়া গ্রামের অশোক দাসের ছেলে এবং প্রাণ এ্যাগ্রো লিমিটেড এর শ্রমিক।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ছয়টার দিকে বাগাতিপাড়া থেকে একটি নছিমনে করে রাপোস সহ কয়েকজন যাত্রী প্রাণ এগ্রো লিমিটেডে সকালে শিফটে ডিউটির জন্য যাচ্ছিল। নাটোর সদর উপজেলার মাস্তান মোড় এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমনটি একটি শিমুল গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে রাপোস সহ অন্যরা গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাপোস দাসকে মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে অপর একজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত রাপোস প্রাণ এ্যাগ্রো লিমিটেড এর ফুট ম্যাজিক সেকশনে কম্প্রেসার অপারেটর হিসেবে কাজ করতো।

কর্মস্থলে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় নিহত শ্রমিক রাপোস বা তার পরিবারের প্রতি কেম্পানীর করণীয় কিছু আছে কী না এমন জিজ্ঞাসায় প্রাণ এ্যাগ্রো লিমিটেড (নাটোর) প্রশাসন বিভাগের সিনিয়র ম্যানেজার আব্দুল কাদের বলেন, সে অপারেটর ছিল সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে শুনেছি। কোম্পানীর পলিসি অনুযায়ী যা হয় তা হবে। পলিসি কী এভাবে বলা যাবে না। আর এটা কোম্পানীর বাইরের ঘটনা।’ তবে লিখিত আবেদন করলে বিবেচনা করে দেখা যাবে বলে জানান তিনি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author