শাকিল খানকে এখনও মিস করেন পপি!

শাকিল খান ও সাদিকা পারভিন পপি আমাদের দেশীয় সিনেমায় জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম একটি জুটি। বিভিন্ন সময়ে নব্বইয়ের দশকের এই জনপ্রিয় তারকা জুটির সম্পর্ক নিয়েও নানা মুখরোচক খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।কখনও আবার শোনা গেছে তাদের বিয়ের গুঞ্জনও।

মাঝে কিছুদিন আগে একটি টিভি অনুষ্ঠানে শাকিল খানকে নিয়ে (শাকিলের সঙ্গে অনেক মেয়ের সম্পর্ক ছিল) মন্তব্য করায় পপির উপরে বেশ চটে যান দর্শক নন্দিত এই নায়ক। পরে একই অনুষ্ঠানে পপির সব অভিযোগ মিথ্যা বলে দাবি করেন শাকিল।

১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় শাকিল খানের। একই ছবিতে তার নায়িকা হিসেবে ছিলেন নায়িকা পপি। প্রথম ছবিতেই এই দুই তারকার রসায়ন দর্শকরা দারুণভাবে গ্রহণ করেন। এরপর একসঙ্গে বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে কাজ করেন তারা। এই জুটির বেশির ভাগ ছবি দর্শকরা গ্রহণ করেন। তএ পরবর্তীতে ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে আর দেখা যায়নি শাকিল-পপিকে। পপি এখনও সিনেমায় কাজ করছেন। এখনও বিয়ে করেননি এই নায়িকা। অন্যদিকে শাকিল খান অনেক আগেই সিনেমা ছেড়ে সংসার ও ব্যবসায় মনোযোগ দেন।

তবে এখনও এই দুই তারকার সম্পর্ক নিয়ে জানার আগ্রহ রয়েছে তাদের ভক্তদের। তাদের মধ্যে প্রেম ছিল কিনা বা তারা দুজন বিয়ে করেছিলেন কিনা এমন অনেক প্রশ্নই ভক্তদের মনে ঘুরপাক খায়। তবে সম্পর্ক নিয়ে কেউই কথা বলতে আগ্রহ দেখাননি কখনওই।

তবে আজো শাকিলকে মনে পড়ে পপির। আর সেকারণেই হয়তো এই জুটির ক্যারিয়ারের প্রথম ছবির একটি জনপ্রিয় গান নিজের ফেসবুকে শেয়ার করেছেন পপি। শুক্রবার দিবাগত রাত ২ টা ১০ মিনিটে ‘আমি প্রেম কি জানিনা.প্রেম কি বুঝিনা ….?’ গানটি শেয়ার করেছেন পপি। মূলত পপির এক ভক্ত তার ফেসবুকে গানটি শেয়ার করে লিখেছে, ‘#পপি-শাকিল খানের প্রথম ছবি..আমার ঘর আমার বেহেস্ত..অসাধারণ একটি গান….

আমি প্রেম কি জানিনা.প্রেম কি বুঝিনা ….?’

আর ভক্তের করা সেই পোস্টটিই নিজের ফেসবুক পাতায় শেয়ার করেছেন পপি। ধারণা করা হচ্ছে, শাকিল-পপির মধ্যে সম্পর্কের দূরত্ব যতই হোক না কেন। এখনও হয়তো শাকিল খানকে মনে পড়ে পপির!

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author