রোটারী ক্লাব অব পাবনা নিউ সিটির উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

শফিক আল কামাল ॥ রোটারী ক্লাব অব পাবনা নিউ সিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১২’জুন) বেলা ১১টায় শালগাড়িয়া শিমলা টাওয়ার অডিটোরিয়ামে এ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান হয়।

ক্লাবের প্রেসিডেন্ট রোটা. মো. আব্দুল জলিল এর সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র সংক্ষিপ্ত বক্তব্যে পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, রোটারী ক্লাব অব পাবনা নিউ সিটির এ মহৎ কার্যক্রমকে আমি আন্তরিকভাবে সাধুবাদ জানাই। রোটারী ক্লাব একটি আন্তর্জাতিক মানের সেচ্ছা-সেবমূলক সংগঠন। একই সাথে তিনি ক্লাব নেতৃবৃন্দের আহবান জানান তারা যেন এ সেবা মূলক কাজের পাশাপাশি তাদের সম্পদের ২.৫% যাকাত প্রদান করেন যাতে সুবিধা বঞ্চিত মানুষ একটু উপকৃত হয়।

এরপর প্রধান অতিথি ক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নিয়ে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ক্লাবের পিপি রোটা. মো. আবুল হোসেন, আই পিপি রোটা. মো. জালাল উদ্দিন, পিপি রোটা. প্রভাস চন্দ্র ভদ্র, রোটা. কামরুন্নাহার জলি, রোটা. মো. সিরাজুল ইসলাম, রোটা. মো. কামরুজ্জামান কামরুল, রোটা. মো. মোকাদ্দেস আলম, রোটা. অচিন্ত কুমার ঘোষ, রোটা. এ্যাড. রোটা. মো. বেলাল হোসেন, রোটা. মো. জয়নাল আবেদীন, রোটা. সোলায়মান হোসেন, রোটা. আবু মো. মোর্শেদ, রোটা. মো. আলতাফ হোসেন, রোটা. সেলিনা পারভীনসহ ক্লাব’র অন্যন্য নেতৃবৃন্দ ও ব্যবসায়ী মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author