এমপির ভাগ্নের গাড়ির ধাক্কায়  প্রাণ গেল যুবকের-আহত ৪

সোহেল রানা,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের বেলকুচিতে এমপির ভাগ্নের মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ হারিয়েছে সিএনজি যাত্রী মজনু প্রামানিক (৩৫) নামে এক যুবক। এঘটনায় মজনুর স্ত্রীসহ ৪জন আহত হয়েছে। সোমবার দুপুরে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের মাইঝাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা মাইক্রোবাসটি আটক করলেও আওয়ামীলীগ নেতারা তা ছাড়িয়ে নিয়ে যায়। নিহত মজনু প্রামানিক বেলকুচি উপজেলার দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামের নজরুল ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান, মজনু প্রামানিক তার স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য সিএনজিযোগে বেলকুচি থেকে সিরাজগঞ্জে যাচ্ছিল। এসময় ঢাকা থেকে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলের ভাগিনা ও তার স্ত্রী একটি মাইক্রোবাস নিয়ে (যার নং-ঢাকা মেট্টো-চ-৫২-০৪১৮) মামার বাড়ি এমপি মজিদ মন্ডলের বাড়ীতে আসার পথে মাইঝাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে সামনে থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মজনু প্রামানিক মারা যায়। আহত হয় মজনুর স্ত্রীসহ সিএনজির চালক ও অন্য দুই যাত্রী। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরই স্থানীয়রা মাইক্রোবাসটি আটক করেন। পরে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিজুল হক ঘোষণ ও যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা মাইক্রোবাসটি জোরপুর্বক নিয়ে যায়। এদিকে, পরিবারের একমাত্র ছেলেকে হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছে মা-বাবাসহ স্বজনরা।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিজুল হক ঘোষণ জানান, গাড়ীটি সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলের। তার ভাগিনা ও ভাগিনার স্ত্রী গাড়ীতে আসছিল। যে কারণে দুর্ঘটনার পর স্থানীয়দের সাথে কথা বলে গাড়ীটি নিয়ে আসা হয়েছে। তিনি আরো জানান, সংসদ সদস্য মজিদ মন্ডলের সাথে কথা হয়েছে তিনি দুর্ঘটনায় নিহত-আহত ও সিএনজি মালিককে ক্ষতিপুরণ দিবেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author