অনলাইন নিউজ পেপার  মেগা নিউজ টুয়েন্টিফোর ডটকম এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

ঈশ^রদী থেকে রেজাউল করিম ফেরদৌসঃ
নির্ভীক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বিকল্প নেই উল্লেখ করে প্রধান অতিথি বলেন, গণমাধ্যম সমাজের দর্পণ। সংবাদপত্র, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন মিডিয়ার মাধ্যমে গণমাধ্যম সমাজের চিত্র প্রস্ফুটিত করে। শক্ত কলমের লেখনীর মাধ্যমে সাংবাদিক সমাজ যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গর্বের ও গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে জনগণের কল্যাণে কাজ করে গেলে নানা বাঁধা বিপত্তি আসতে পারে। সকল প্রতিকূলতার উর্ধ্বে উঠে সুপ্ত প্রতিভার বিকাশে এগিয়ে যেতে হবে। ঈশ্বরদী থেকে পরিচালিত নতুন ধারার অনলাইন, সত্যের পক্ষে আমরা শ্লোগানকে সামনে রেখে প্রকাশিত “মেগা নিউজ টুয়েন্টিফোর ডটকম” জমকালো আয়োজনে অনলাইন নিউজ পেপার“মেগা নিউজ টুয়েন্টিফোর ডটকম” আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা ও মেগা গ্রুপ অব ইন্ডাঃ লিঃ ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল আলিম।

গত শুক্রবার(১৫ জুন) বিকালে পাবনার পি,সি,সি,এম চাইনিজ রেস্টুরেন্ট কমিউনিটি সেন্টারে মেগা নিউজ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক রেজাউল করিম ফেরদৌস সভাপতিত্বে অনুষ্ঠানে সাংবাদিক, রাজনীতিবিদ, প্রকৌশলীগণ ও মেগা নিউজ টুয়েন্টিফোর এর উপদেষ্টা, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
‘সংবাদপত্রের মাধ্যমে জাতি ও সরকার নিজেরা নিজেদের মধ্যে কথা বলে’ উক্তিটি উল্লেখ করে বক্তারা বলেন, ন্যায় ও অধিকার প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামসহ জনগণের বিভিন্ন সমস্যা তুলে ধরতে সাংবাদিক সমাজ ঝুঁকি নিয়ে কঠিন দায়িত্ববোধ ও দায়বদ্ধতা থেকে পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন।
আব্দুল আলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক সমাজের অধিকারের বিষয়ে অত্যন্ত সচেতন। বর্তমান সরকার সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট গঠণ করে দুস্থ ও অস্বচ্ছল সাংবাদিকদের সেবা প্রদান করে যাচ্ছে, যেখানে প্রতিবছর দুই থেকে তিন কোটি টাকা বরাদ্দ দেয়া হয়।
প্রধান অতিথি আরো বলেন “মেগা নিউজ টুয়েন্টিফোর ডটকম” অনলাইন নিউজ পেপারের সাফল্য কামনা করে পত্রিকাটির সাংবাদিকদের বলেন, আপনারা সত্য লিখতে দ্বিধা করবেন না। তবে কারো দ্বারা উৎসাহিত হয়ে কারো বিরুদ্ধে সংবাদ প্রকাশ করবেন না। সংবাদপত্র সমাজের দর্পন। সংবাদপত্রকে দুর্নীতিবাজ, অপরাধীরা ভয় পায়। সে কারণে সত্য প্রকাশে অবিচল থাকতে হবে।
এর আগে, ইফতার মাহফিল ও ফিতা কেটে মোড়ক উন্মোচন এবং দোয়ার মাধ্যমে পত্রিকাটির আনুষ্ঠানিক যাত্রার শুভ উদ্বোধন করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author