চাটমোহরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারপিটের অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরে স্বপ্না খাতুন (১৯) নামে পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে তার সৎ মামা শ্বশুর ও তার ছেলেদের বিরুদ্ধে। রোববার সকালে উপজেলার মথুরাপুর ইউনিয়নের চকউথূলী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বাধা দিতে গেলে ওই গৃহবধূর স্বামী রুবেল হোসেন এবং শ্বাশুড়ি আলেফা খাতুনকেও মারপিট করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা।

জানা গেছে, চকউথূলী গ্রামের আবদুল খালেকের ছেলে রুবেল হোসেন রোববার সকালে বাড়ির পাশের একটি জামগাছ থেকে কিছু জাম পাড়ে। এ সময় ওই গাছটি নিজেদের দাবি করে রুবেলের সৎ মামা একই এলাকার মৃত আলী আহম্মেদের ছেলে আবদুল জলিলের সাথে কথাকাটাকাটি হয় রুবেলের। পরে আবদুল জলিল ও তার দুই ছেলে শাকিল ও সোহেল মিলে রুবেলকে মারপিট করে। এ সময় বাধা দিতে গেলে রুবেলের মা আলেফা খাতুন ও তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্বপ্না খাতুনকেও মারপিট করা হয় বলে অভিযোগ। পরে স্বপ্না খাতুনের রক্তক্ষরণ শুরু হলে তাকেসহ আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. স.ম বায়েজিদুল ইসলাম যুগান্তরকে বলেন, স্বপ্না খাতুনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আলট্রাসনোগ্রাম রিপোর্টে খারাপ কিছু আসেনি। তাকে (স্বপ্না) হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জানতে চাইলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আহসান হাবীব বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author