আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনা স্থলে এলাকাবাসীর উদ্যোগে সরণসভা ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
পাবনার আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনা স্থলে এলাকাবাসীর উদ্যোগে এক সরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার উত্তরচক (কেরানীর ঢাল) মহল্লাবাসীর উদ্যোগে জুমার নামাজের পরে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন শিবপুর ফাজিল মাদ্রাসার সাবেক শিক্ষক আলহাজ মোঃ আব্দুল মজিদ ও মাজপাড়া আলিম মাদ্রাসার প্রভাষক মোঃ মিজানুর রহমান। এসময় উপস্থিত ছিলেন স্বপন ট্রেডার্সের স্বপন হোসেন, আব্দুল কাদর, দেবোত্তরর ডিগ্রি কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান মাসুম, আটঘরিয়া পৌসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নূরুল ইসলামসহ এলাকাবাসী ও নিহতের আত্মীয় স্বজনেরা।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনাসভা ও নিহতদের স্বরণে এক মিনিট কাল নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ জিল্লু রহমান রানা।

উল্লেখ্য গত ২ মে উক্তস্থানে সড়ক দূর্ঘটনায় পাবনা সদর উপজলোর টবেুনয়িা মজদিপুর গ্রামরে আব্দুল কাদরেরে ছেেল সদ্দিকি মেেমারয়িালরে ৯ম শ্রণেরি ছাত্র মোঃ রাফাত হোসনে (১৫), দেেবাত্তর কবি বন্দে আলী ময়িা উচ্চ বদ্যিালয়রে ছাত্র পাবনা সদর উপজলোর রানীগ্রামরে মৃত রাজু হোসনেরে ছেেল মোঃ রোহান হোসনে (১৪) এবং অপর আরেক দূর্ঘটনায় আরও একজন নিহত হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author