বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন জনগণের  নিকট তুলে ধরতে হবে -এমপি প্রিন্স

মিজান তানজিল:
যুব,ক্রীড়া ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন- বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন জনগণের নিকট তুলে ধরতে হবে। কারন বর্তমানে সরকারের উন্নয়নের কথা অনেক মানুষই জানে না। এই উন্নয়ন মূলক কাজের কথা মানুষের কাছে পৌঁছায়ে দেওয়া আমাদের সকলের নৈতিক দায়িত্ব।
তিনি আরও বলেন,আওয়ামীলীগ দলের সকল নেতাকর্মী সবাই অনেক মেধাবী ও পরিশ্রমী। এজন্যই দেশে এত উন্নয়নমূলক কাজ করা সম্ভব হয়েছে। এ দলের নেতা কর্মীরা অন্যদলের নেতাকর্মীদের মত অলস না। তাই সাধারন মানুষকে এ দলে যোগদান করে কাজ করার জন্য বলতে হবে। এবং আগামী নির্বাচনে নৌকাকেই জয়ী করতে হবে।
সোমবার বিকেলে পাবনা সদর উপজেলার হাজিরহাট সংলগ্ন একটি রাস্তার মেরামত কাজের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উদ্বোধনের পর দেশ ও দেশের উন্নয়নে দোয়া পরিচালনা করেন মাওলানা শাকুর।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাওয়াল বিশ^াস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন, পৌর আওয়ামীলীগের নেতা কামরুজ্জামান রকি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমত, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ, থানা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক ইব্রাহিম, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ওলীউল্লাহ,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, হাসা, আনিস মেম্বার, আওয়ামীরীগ নেতা আব্দুল আলিম, মজনু, লিটন সহ স্থানী আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।
রাস্তাটির প্রাক্কলিত ব্যয় হবে ২৭ লক্ষ ৭৩ হাজার টাকা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author