ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে নাটকীয় ভাবে উদ্বার হলো ইয়াবা সিংড়ায় ৫১০ পিচ ইয়াবাসহ ৪ যুবক-যুবতী আটক

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলামের হস্তক্ষেপে ৫১০পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৪ যুবক-যুবতীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার রৌধি চামারী গ্রাম থেকে সিংড়া থানার পুলিশ তাদের উদ্ধার করে। তারা হলো, আ: মতিন (২৭), জাহিদ হাসান (২৬), মেঘলা আক্তার রেনু ও নাসরিন আক্তার সাথী (১৭)।
চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম জানান, চামারী ইউনিয়নের মাষ্টার আ: গফুরের বাড়িতে অবৈধ ইয়াবা ও দেহ ব্যবসা হয় এমন খবর এলাকা লোকমুখে আলোচিত হওয়ার পর থেকে এর সাথে জড়িতদের ধরার চেষ্টা করা হয়। বৃহস্পতিবার সকাল থেকে ইউনিয়নের মোড়ে মোড়ে অপরিচিত বা সন্দেহভাজন লোক চিহিৃত করার জন্য কিছু লোক বসিয়ে রাখা হয়েছিল। নিজেও লুঙ্গি পড়ে সন্ধ্যায় পর থেকে এলাকায় ওঁত পেতে ছিলাম। এক পর্যায়ে রৌধি চামারীর আ: গফুরের বাড়িতে অপরিচিত ছেলেমেয়ের প্রবেশের কিছুক্ষন পর গ্রামবাসী মিলে বাড়িটি ঘিরে রেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ইয়াবাসহ তাদের আটক করে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, ইউপি চেয়ারম্যানের দেয়া খবরের পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের পুলিশের হেফাযতে নেয়া হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author