চাটমোহরে সড়কের পাশে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিনিধি : পাবনার চাটমোহরে অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল এলাকায় চাটমোহর-মান্নান নগর সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত ওই ব্যক্তি চেক লুঙ্গি ও গায়ে খয়েরি রঙয়ের হাফ হাতা শার্ট পরিহিত অবস্থায় ছিল। স্থানীয়রা রাস্তার ওপর রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

গুনাইগাছা ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মোতালেব হোসেন জানান, অজ্ঞাত ওই যুবক মানসিক প্রতিবন্ধী (পাগল)। বেশ কিছুদিন ধরে সে জাবরকোল এলাকায় ঘোরাঘুরি করতো। শুক্রবার বিকেলে স্থানীয় এক বিয়ে বাড়িতে খাবার খাওয়ার সময় তার সাথে দেখা হয়েছিল। সম্ভবত কোন গাড়ির ধাক্কায় তার মত্যু হয়েছে।

এ ব্যাপারে চাটমোহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, মাথায় ও হাতে আঘাতের চিহ্ন দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে রাস্তা পার হওয়ার সময় কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে। মৃত ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author