পাবনা সদর উপজেলায় ২ কোটি টাকা ব্যয়ে দু’টি রাস্তা মেরামত কাজের উদ্বোধন

মিজান তানজিল,পাবনা:
যুব,ক্রীড়া ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন- সর্বস্থরের মানুষ গত ১৪ই জুলাই এর জনসভায় প্রমাণ করিয়ে দিয়েছে যে তারা উন্নয়ন সরকার আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় চায়। কারন সারাদেশের ন্যায় পাবনায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে বর্তমান সরকারের আমলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ এলাকার মানুষকে অত্যন্ত ভালোবাসে,যার কারনে তিনি পাবনায় এসে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিটের কংক্রিটের ঢালাই এর উদ্বোধন ও স্বপ্নের ট্রেন লাইন সহ ৪৯টি প্রকল্পের উদ্বোধন করে গেলেন।
এমপি প্রিন্স আরো বলেন, বিএনপি’র আমলে রাস্তা-ঘাটের বেহাল অবস্থা ছিলো। অন্নুনত ছিলো সকল ক্ষেত্র। কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে আজ পর্যন্ত বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। তাই এদেশের মানুষ এখন বুঝতে শিখেছে যে আওয়ামীলীগ সরকার হলো উন্নয়নের সরকার। এ সময় নৌকায় ভোট চেয়ে এমপি প্রিন্স বলেন ,যদি উন্নয়ন চান তাহলে সবাইকে আহব্বান জানাই নৌকায় ভোট দেওয়ার জন্য।
রবিবার পাবনার সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের আটমাইল ও দাপুনিয়া ২ কোটি টাকা ব্যয়ে দু’টি রাস্তার মেরামত কাজের উদ্বোধন শেষে এক পথ সমাবেশে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
এ সময় দাপুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ ঠান্টু’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, যুগ্ন সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল, অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান ইমাম,সাধারন সম্পাদক আবু বক্কার খান,উপজেলা প্রকৌশলী ওয়ালিউর রহমান,উপ-সহকারী প্রকৌশলী আজিজুর রহমান,বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক,আজমল মন্ডল,এনামুল হক,ইন্তাজ আলী,ইয়াছিন আলী,এ্যাড:হাফিজুর রহমান,শরিফুল ইসলাম,জাহাঙ্গীর আলম রুবেল,সাইফুল ইসলাম খোকন,ভোলা সরদার সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author