আসিফের মন পরে রয় তৃঞ্চায়

আসিফ ইমরোজ ঢাকাই ছবির নতুন প্রজন্মের নীল চোখের নায়ক। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। বর্তমানে দেশের খ্যাতনামা শিল্পীদের মিউজিক ভিডিওতে সরব তিনি।

তার ধারাবাহিকতায় সম্প্রতি ‘মন পরে রয়’ শিরোনামের একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। এতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি হয়েছেন এস কে তৃষ্ণা।

পুরান ঢাকার লালবাগ কেল্লা ও নকশী পল্লীতে গানটির শুটিং শেষ হয়েছে। গানটির কথা সুর ও কণ্ঠ দিয়েছেন আহসান কবির। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সাজিন খান। এতে ডিওপি হিসেবে কাজ করেছেন সানী খান, কস্টিউমে ছিলেন ইমন খন্দকার এবং এডি হিসেবে ছিলেন আদিফ হাসান। মডেলিংয়ের কোরিওগ্রাফি করেছেন প্রিন্স খান।

মিউজিক ভিডিও পারফর্ম প্রসঙ্গে আসিফ ইমরোজ বলেন, বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছি। যেগুলো দর্শকদের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে। এবারই প্রথম কাজ হলো নির্মাতা সাজিন খানের সঙ্গে। তবে অনেক গুছিয়ে সুন্দরভাবে কাজটি করার সবাই চেষ্টা করেছেন। আশা করছি, কাজটা সবার ভালো লাগবে।

তৃষ্ণা বলেন, কাজটি করতে গিয়ে আমিও খুব এনজয় করেছি। গল্পটি অসাধারণ হয়েছে। কাজের মধ্যে একটা ভিন্নতা পেয়েছি। আশা করছি, কাজটি সবাই উপভোগ করবেন।

গানটির ভিডিও প্রসঙ্গে নির্মাতা সাজিন খান বলেন, গানের সঙ্গে সঙ্গতি রেখে মিউজিক ভিডিওটি করেছি আশা করি শ্রোতা দর্শকদের ভালো লাগবে।

গানটির শিল্পী আহসান কবির বলেন, গানটি একটি টিমওয়ার্ক কাজের ফল। সবাই যার যার অবস্থান থেকে ভালো করার চেষ্টা করেছেন। সব শেষে ভালো কিছু দাঁড়িয়েছে। আশা করি, গানটি প্রকাশ হলে দর্শক শ্রোতারা ভালো কিছুই পাবেন।

খুব দ্রুত মিউজিক ভিডিওটি দেশের কোনো একটি প্রখ্যাত ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে নির্মাতা নিশ্চিত করেছে

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author