গুরুদাসপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে গৌতম কুমার সুত্রধর (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার ধারাবারিষা ইউনিয়নের নয়াবাজার বিশ^রোড সংলগ্ন একটি আমগাছের সাথে গোলায় ফাঁস লাগিয়ে লাশটি ঝুলানো ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন আছে। পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। গৌতম সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বাসুদেবকোল গ্রামের মৃগেন্দ্রনাথ সুত্রধরের ছেলে ও সলঙ্গা কলেজের এমএলএসএস বলে জানা গেছে।
স্থানীয় ধারাবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মতিন মাষ্টার জানান, নিহত ব্যক্তিকে নারী ঘটিত বিষয় নিয়ে হত্যা করা হতে পারে। সাবেক চেয়ারম্যান আঃ মজিদ বলেন অন্য কথা। মাদকে এলাকা ছেয়ে গেছে। মাদকের চালান নিয়ে আসলে টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্বে তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হতে পারে। পরিবারের দাবি গৌতমকে হত্যা করে গোলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।
অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা জানান, নিহত ব্যক্তির ঝুলন্ত লাশটি উদ্ধার করে জিডি মুলে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author