স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে গতকাল সকালে ন্যাশনাল চিলড্রেনস্ টাস্ক ফোর্স (এনসিটিএফ) বগুড়ার আয়োজনে শোক পদযাত্রা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সকালে এনসিটিএফ বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দরা প্রথমে বগুড়া জিলা স্কুলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পস্তবক অর্পণ এবং পরবর্তীতে বগুড়া জেলা প্রশাসনের আয়োজিত শোক পদযাত্রায় শিশুদের নিয়ে সক্রিয় অংশগ্রহণ করেন।
পরবর্তীতে বাংলাদেশ শিশু একাডেমী প্রাঙ্গণে এনসিটিএফ বগুড়ার সভাপতি পুষ্পা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শাহ মো: ইসাহাক আলী, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর সহ এনসিটিএফ বগুড়ার নেতৃবৃন্দ। সভায় স্বাগত বক্তব্য রাখেন এনসিটিএফ বগুড়ার সাধারণ সম্পাদক মেহরাব হোসেন তানভীর। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি যেরোম স্টিভ শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুন আরা, সাংগঠনিক সম্পাদক আফিয়া ইবনাত নকশি, শিশু গবেষক নুসরাত জাহান ও যুবায়ের আহমেদ, শিশু সাংসদ নুসরাত জাহান নিধি, শিশু সাংবাদিক মুশফিকুর রহমান সেজান, উম্মে কুলসুম করবী সহ সংগঠনের বিভিন্ন বিদ্যালয়ের সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পাঠ করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানের সাবির্ক ব্যবস্থাপনায় ছিলেন জেলা এনসিটিএফ ভলেন্টিয়ার সঞ্জু রায় এবং পারমিতা ভট্টাচার্য স্বর্ণা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author