Main Menu

আটঘরিয়ায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন কমিটির সংবাদ সন্মেলন

স্টাফ রিপোর্টার
অনৈতিক কর্মকান্ড, প্রভাব বিস্তার ও মিথ্যাচারের বিরুদ্ধে পাবনার আটঘরিয়ায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন কমিটির যৌর্থ উদ্যোগে গতকাল বুধবার সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আটঘরিয়া উপজেলা শাখার সভাপতি আশুতোষ সাহা লিখিত বক্তব্যে বলেন, আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী নিখিল কুমার সাহা মন্দির, শ্বসানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নামে সরকারি নানা প্রকল্প দেখিয়ে টাকা আত্মসাত এবং বিভিন্ন অনৈতিক কর্মকান্ড, প্রভাব বিস্তার ও মিথ্যাচার করে চলেছেন।

তিনি বলেন, শ্রী নিখিল কুমার সাহা গত মঙ্গলবার সন্ত্রাসী বাহীনি কর্তৃক আহত হন। এই আহত হওয়ার ঘটনাটি সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয় বলে উল্লেখ করা হয়। কিন্তু তিনি বিষয়টি সাম্প্রদায়িক হামলা বলে ভিন্ন খাতে প্রভাবিত করে মিথ্যাচার করছেন।

লিখিত বক্তব্যে তারা আরো বলেন, একটি মহল নিখিল কুমার সাহাকে ব্যবহার করে তাদের হীন উদ্দেশ্য চরিতার্থ ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের ভাবমুর্তি ক্ষুন্ন করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তার ব্যক্তিগত বিষয় নিয়ে সন্ত্রাসীরা তাকে আহত করেছে। তিনি আহত হওয়ার ঘটনায় তারা নিন্দ্রা জানিয়েছেন। এসময় তিনি আরও জানান, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাথে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান একটি সাম্প্রতির বন্ধন তৈরি করে বসবার করে আসছেন।

সংবাদ সন্মেলনে এসময় বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আটঘরিয়া উপজেলা শাখার সভাপতি আশুতোষ সাহা, চাটমোহর শাখার সভাপতি সুবল মন্ডল, আটঘরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব কুমার সেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিরোধ কর্মকার নিরু, আটঘরিয়া পৌর পুজা উদযাপন কমিটির সভাপতি মানিক সেন, সাধারণ সম্পাদক লংক সরকার, আটঘরিয়া পৌর আদিবাসি কমিটির সভাপতি নব কুমার দাস প্রমুখ।