সোনামণি কিন্ডারগার্টেন এর পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : সোনামণি কিন্ডারগার্টেন এর ২য় সাময়িকী পরীক্ষার ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণী বৃহস্পতিবার বেলা ১১টায় হাসপাতাল রোডস্থ সোনামণি কিন্ডারগার্টেন-এ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের তথ্য ও যোগাযোগ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. আনোয়ার হোসেন। সোনামণি কিন্ডারগার্টেন’র অধ্যক্ষ মো. বরকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, সোনামণি কিন্ডারগার্টেন’র উপদেস্টা প্রভাষক মো. সাইফুল ইসলাম শুভ।
এ সময় এশিয়ান টিভি ও দৈনিক দিনের শেষের পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শাহনাজ পারভীন, সহকারী শিক্ষিকা উম্মে হাবিবা মুন্নি, নিলুফা ইয়াসমিন, সীমা খাতুন, ফারজানা পারভীন রিতা, তানিয়া ফেরদৌস, কল্পনা খাতুন, শিল্পী আক্তার, মিজানা খান শাওন, সালমা পারভীন, স্বপ্না খাতুন, মুক্তা খাতুন, জহুরা খাতুন, শারমিন আক্তার বর্ণা, মমতা মেহেরিন মিতা, জাকিয়া ইয়াসমিন বিপা, রোকসানা পারভীন, মাহবুবা শাহরিন দৃষ্টি, আজমিরা খাতুন জবা, পুলক সরকার, মেহেদি হাসান সহ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে প্রতিষ্ঠানের অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে ২য় সাময়িকী ফলাফল ও পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন সোনামণি কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো. বরকত আলী ও প্রধান শিক্ষিকা শাহনাজ পারভীন এবং সঞ্চালনা করেন আতিকুর রহমান আশিক।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author