পাবনায় নৌকাডুবি’র ঘটনায় নিখোঁজ ৩জনের সন্ধান মেলেনি

পাবনা প্রতিনিধি ॥ পাবনা সদর উপজেলার চরতারাপুরে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৩জনের সন্ধান মেলেনি। নিখোঁজদের তিনজনের পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তাদের স্বজনদের আহাজারীতে ঐসব অঞ্চলের পরিবেশ ভারী হয়ে উঠেছে। নদীর তীরে বসে প্রতিক্ষার প্রহর গুনছেন নিখোঁজদের স্বজনরা।

পাবনা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক এ কে এম সাইফুল ইসলাম জানান, পাবনা ফায়ার সার্ভিসের একটি দল ও রাজশাহী থেকে আসা একটি ডুবুরী দলের সদস্যরা (২১’সেপ্টেম্বর) শুক্রবার সকাল ৭টা থেকে উদ্ধার অভিযান শুরু করে রাত ৯টা পর্যন্ত অব্যহত ছিল। সে অবধি নিখোঁজের কারো সন্ধান মেলেনি। এর আগেও বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম উদ্ধার অভিযান শুরু করা হয়েছিল।

খবর পেয়ে (২০’সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক। তারা নিখোঁজদের বিষয়ে ও উদ্ধার অভিযানের খোঁজ খবর নেন।

ঐ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, আমরা নিখোঁজদের উদ্ধারের সবার্ত্বক চেষ্টা করছি। ফায়ার সার্ভিস, মেডিকেল টিম এখানে উপস্থিত রয়েছে। রাজশাহী থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশগ্রহন করেছে। পাবনা জেলা প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজদের পরিবারকে আর্থিক সহযোগীতা প্রদান করা হবে।

বৃহস্পতিবার (২০’সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজরা হলো সদর উপজেলার দীঘি গোহাইলবাড়ী গ্রামের ইমান সরদারের ছেলে আবুল হাসেম (৩০), ডিটুল সরদারের ছেলে বিপ্লব (৭) ও কাশেম সরদারের ছেলে নাইম (৬)।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author