মেঘনা গুলজারের পরের ছবির নায়িকা দীপিকা?

দীপিকা পাড়ুকোনের ঝুলিতে ঢুকতে চলেছে আরও একটি ধামাকেদার ছবি। ছবিটি পরিচালনা করার কথা রয়েছে মেঘনা গুলজারের। কয়েকমাস আগে মুক্তি পেয়েছে তার পরিচালিত ছবি ‘রাজি’। দর্শকের প্রচুর প্রশংসা কুড়িয়েছিল ছবিটি। স্বভাবতই তার পরের ছবিও যে তেমনই একটি ইস্যু নিয়ে তৈরি হবে।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ছবি নিয়ে বেশি কিছু ভাঙেননি পরিচালক। দীপিকাও চুপ। এমনকী ছবিটি কারা প্রযোজনা করবেন, তা নিয়েও কিছু জানা যায়নি। সব বিষয়েই এখনও সাসপেন্স বজায় রেখে চলেছে নির্মাতারা।

তবে দীপিকার ঝুলিতে কিন্তু শুধু এই একটা ছবি নেই। আরও একটা ছবি রয়েছে তার ঝুলিতে। শোনা যাচ্ছে শ্রীদেবীর একটি ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিটি হল ‘চালবাজ’। দীপিকা পাড়ুকোনের অভিনয় দক্ষতা নিয়ে কারও সন্দেহ নেই। অন্তত ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’-এর পর বেশ কয়েক ধাপ উপরে উঠে গিয়েছেন অভিনেত্রী। তার গ্ল্যামার নিয়েও প্রশ্ন তোলা বোকামি। কিন্তু তাই বলে শ্রীদেবীর সঙ্গে তুলনা? সূত্রের খবর মানলে তাই-ই হতে চলেছে।

‘চালবাজ’ ছবিতে শ্রীদেবী যেই চরিত্রে অভিনয় করেছিলেন, দীপিকার চরিত্রেও সেটাই। তার জন্য দীপিকার কাছে অফারও চলে গেছে। দীপিকা অবশ্য এখনও হ্যাঁ বা না কিছু বলেননি। ছবি নির্মাতাদের কথামতো, ‘সাসপেন্স বজায় রেখেছেন নায়িকা।’ ছবির নাম নিয়েও এখনও কিছু ফাঁস করা হয়নি। কোন ছবিটি রিমেক হওয়ার কথা, জানা যায়নি তাও। শুধু সূত্র থেকে খবর, দীপিকা ছবির বিষয়ে জানেন। আর তা এখন তিনি প্রকাশ করতে চান না। তার হাতে এখন রয়েছে বিশাল ভরদ্বাজের ছবি। সেটি শেষ হলেই তিনি এই ছবির কাজে হাত দেবেন।

এদিকে আবার গুঞ্জন দীপিকা আগে মেঘনা গুলজারের ছবির কাজই করবেন। তাহলে আবার পিছিয়ে যাবে ‘চালবাজ’। তাই শেষ পর্যন্ত কী হবে, তা কিন্তু এখনও ধোঁয়াশা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author