দুর্গাপূজায় বেপরোয়া মুক্তি পাচ্ছে না

দুর্গাপূজা সামনে রেখে ১২ অক্টোবর একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে মিনহাজুল ইসলাম অভির ‘মেঘকন্যা’, ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’, সাখাওয়াত হোসেনের ‘আসমানী’ এবং রাজা চন্দর ‘বেপরোয়া’। এমনটাই মোটামুটি খবর ছিল। তবে খবরে কিছুটা পরিবর্তন এল।

জিয়াউল রোশান ও ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি দুর্গাপূজায় মুক্তি পাচ্ছে না। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বুধবার বিকেলে কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল আজিজ বলেন, বেপরোয়া আমরা এই দুর্গাপূজায় মুক্তি দিচ্ছি না। কবে দিব এখনও ঠিক হয়নি। তবে বাংলাদেশ-ভারত দুইদেশে একসঙ্গে ছবিটি মুক্তি দিব। সে প্রস্তুতিই নিচ্ছি আমরা।

মুক্তির জন্য ঈদের আগেই ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়। কিন্তু জাজ মাল্টিমিডিয়ায় অন্যদেরকে ব্যবসা করতে দেয়ার জন্য এই ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেন। পরে দুর্গাপূজায় ছবি মুক্তির জন্য নির্ধারণ করা হলেও সেটিও এখন হচ্ছে না।

এর আগে চলচ্চিত্রটিকে সেন্সর ছাড় না দিতে বিএফডিসির কাছে অনুরোধ করেছিল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। তাদের অভিযোগ, ভারতীয় পরিচালক রাজা চন্দ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির অতিথি সদস্য নন এবং দেশের বাইরে সরকারের অনুমতি না নিয়েই শুটিং করা হয়েছে চলচ্চিত্রটির।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author