সুজানগরে আহমেদ ফিরোজ কবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ- পাবনা-২ আসনের নৌকা প্রতিকের কান্ডারী, সকল নেতাকর্মীর একমাত্র ভরসার আশ্রয় স্থল পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাবেক তিন বারের এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আহমেদ তফিজ উদ্দিনের জেষ্ঠ্য পুত্র পাবনা-২ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি আহমেদ ফিরোজ কবিরের আহবানে শুক্রবার বিকেলে সাতবাড়ীয়া ডিগ্রী কলেজ মাঠে পাবনা-২ আসনের (সুজানগর-বেড়া) আংশিক এলাকার হাজার হাজার জনতার উপস্থিতিতে দলীয় নেতাকর্মীদের সাথে কর্মী সমাবেশ করেন।

সাতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম সামসুল আলমের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান জালাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যদেন বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল বাতেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আহমেদ ফিরোজ কবির একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ, জনগনের কাছে তার জনপ্রিয়তা অনেক বেশি, আর আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনা আগামী একাদশ সংসদ নির্বাচনে যার জনপ্রিয়তা আছে, এমন নেতাকেই মনোনয়ন দেবেন, তাই আপনারা চিন্তা না করে ফিরোজ কবিরের জন্য কাজ করে এগিয়ে যান, জয় আপনাদের সুনিশ্চিত।

স্বাগত বক্তব্যে পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, পাবনা-২ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি আহমেদ ফিরোজ কবির কর্মীসভায় সরকারের সাফল্য ও উন্নয়েনের ৪৫ টি উদাহরণ তুলে ধরে বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনা আগামী একাদশ সংসদ নির্বাচনে যদি আমাকে মনোনয়ন প্রদান করেন, তা হলে নির্বাচিত হয়ে এ আসনের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন আমার পিতা সাবেক এমপি মরহুম আহমেদ তফিজ উদ্দিনের আদর্শ ও সততা বুকে লালন করি বলেই, আপনাদের ¯েœহ ও ভালবাসায় আজ আমি দলীয় গুরুপের উর্ধে থেকে এ এলাকার জনগনের আস্থা ও ভালবাসা পেয়েছি।

আপনাদের দোয়ায় আগামীতে নিষ্ঠার সাথে কাজ করে যেতে চাই। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যদেন অগ্রনী ব্যাংকে ডিজিএম, এজিএম ফোরামের সভাপতি এ কে এম ফজলুল হক। বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা গোলাম রসুল, সদস্য আব্দুল গফুর মাস্টার। এ সময় আরো বক্তব্যদেন আওয়ামীলীগ নেতা হাসিবুল কবির মঞ্জু, মনিরুল ইসলাম তরুন, ইউপি চেয়ারম্যান আমিননুল ইসলাম, কুরবান আলী, হাবিবুর রহমান, রবিউল হক টুটুল, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র তোফাজ্জল হোসেন তোফা, যুবলীগ নেতা আয়নাল হক, মনিরুজ্জামান মন্টু, জেলা ছাত্রলীগ সাবেক সংগঠনিক সম্পাদক জুয়েল রানা, ছাত্রনেতা শরিফ, রাজু রায় প্রমুখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author