বড়াইগ্রামে জনসভা থেকে ফেরার পথে দুর্ঘটনায় আ’লীগ কর্মীর মৃত্যু

অহিদুল হক, বড়াইগ্রাম (নাটোর)
নাটোরের বড়াইগ্রামে জনসভা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আবু রায়হান (৪০) নামে এক আওয়ামীলীগ কর্মীর মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আবু রায়হান জেলার গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামের জমশেদ আলীর ছেলে। পেশায় মুদী দোকানী আবু রায়হানের তিন সন্তানের মধ্যে দুই মেয়ে ৮ম ও ৪র্থ শ্রেণীতে এবং একমাত্র ছেলে ২য় শ্রেণীতে পড়ে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা জানান, বুধবার বড়াইগ্রাম পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ১৪ দলের জনসভা শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মৌখাড়া বাদামতলা এলাকায় একটি পিকআপ পেছন দিক থেকে যাত্রীবোঝাই অপর একটি ভুটভুটিকে ধাক্কা দেয়। এতে ভুটভুটির যাত্রী আবু রায়হান রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে তিনি সেখানে মারা যান। এ ঘটনায় নিহতের পরিবার ও স্বজনদের মাঝে চরম শোক নেমে এসেছে।
এদিকে, বৃহস্পতিবার সকাল ১১টায় নিহতের নিজ বাসভবনে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজায় জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি এবং চাপিলা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভূট্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় সংসদ সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তাদের পাশে থাকার আশ^াস দেন বলে জানা গেছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author