সাংবাদিক স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাঁথিয়া প্রেসক্লাবের মানববন্ধন

সাঁথিয়া প্রতিনিধিঃ
বিশষিষ্ট সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গতকাল রবিবার দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার বৈশাখী টিভির পাবনা প্রতিনিধি ও পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন পাবনা প্রেসক্লাব থেকে রিকসা যোগে বাসায় ফেরার পথে শনিবার রাত সাড়ে ১০ টার সময় হোন্ডারোহী হেলমেট পরিহিত সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে তার উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা সাংবাদিক স্বপনকে লোহার রড দিয়ে এলোপাথারী ভাবে হামলা চালায়। এতে তার বাম হাত ভেঙ্গে যায় এবং মাথায় ও শরীরের বিভিন্ন অংশ গুরত্বর জখম হয়।
পাবনার কর্মরত সাংবাদিকরা এসংবাদ পেয়ে স্বপনকে আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকা জনক হলে পরে তাকে ঢাকা কমপোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।
সাংবাদিক স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রবিবার দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। প্রেসক্লাব সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে ও আশিক ইকবাল রাসেলের পরিচালনায় মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা, সাবেক সম্পাদক মানিক মিয়া রানা, রতন দাস, নজমুলবারী নাহিদ, সাংবাদিক আলিউল ইসলাম অলি,আবু ইসহাক, মুনসুর আলম খোকন, আব্দুল হাই, জালাল উদ্দিন, উজ্জ্বল হোসেন প্রমূথ। বক্তারা সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author