ব্যারিস্টার মোস্তাক আহমেদের “দেবর” নিয়ে আসছেন নাদিয়া আহমেদ
দীর্ঘ বিরতির পর আবারও পেশাগত কাজে ব্যস্ত হয়ে পড়েছেন  টিভি অভিনেত্রী নাদিয়া আহমেদ। সংসারের পাশাপাশি অভিনয়েও সমানতালে তাল মিলিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।
গত শুক্রবার রাজধানীর উত্তরায় দেবর শিরোনামের একটি নতুন নাটকের শুটিং শেষ করেছেন তিনি। এই ভাবীর চরিত্রে দেখা যাবে নাদিয়া আহমেদকে।
দেবর প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, ‘নাটকটির গল্প একেবারেই জীবনঘনিষ্ঠ।’ আমার কাছে মোস্তাক আহমেদের লেখা ভালো লেগেছে। যে কারণে এই নাটকটিতে  কাজ করতে আগ্রহবোধ করি। আমি আশা করি জীবনধমী এই গল্পের নাটকটি সবার ভালো লাগবে। 
নাটকটি রচনা করেছেন লন্ডন প্রবাসী ব্যারিস্টার মোস্তাক আহমেদ। আর এই নাটকটিতে বড়ভাই চরিত্রে অভিনয় করেছেন তিনি। “দেবর” নাটক সম্পর্কে জানতে চাইলে ব্যারিস্টার মোস্তাক আহমেদ বলেন; “আমরা একজনের সামান্য ভালোবাসার জন্য আরেক জনের অনেক বড়ো ভালোবাসাকে অসম্মান কিংবা অবমূল্যায়ন করি, এটা অমানবিক”
তিনি আরও বলেন “যে ভালোবাসেনা তার জন্য জীবন দিওনা বরং যে ভালোবাসে তার জন্য বেঁচে থাকো”
পেশাগত জীবনে মোস্তাক আহমেদ একজন ব্যারিস্টার, তবে হঠাৎ কেন অভিনয়ে আসলেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন; “শখ আর আত্মবিশ্বাস থেকেই অভিনয়ে আসা”
“দেবর” নাটকটি পরিচালনা করছেন সঞ্জয় বড়ুয়া। নাটকটিতে দেবরের চরিত্রে অভিনয় করেছেন নবাগত শাহেদ। এ ছাড়াও এই নাটক টিতে দেখা যাবে প্রেমা, যৌথ, ফারিয়া সহ বেশ কয়েকটি নতুন মুখ।
খুব শীঘ্রই নাটকটি নকশী টিভতে (আইপিটিভি) প্রচারিত হবে।
Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author