Main Menu

বিএনপি চায় না এ দেশে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হোক ; আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ

সোহেল রানা সোহাগ:
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৪ সিরাজগঞ্জ -৩ তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গার আসন থেকে আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ সংবাদ সম্মেলন করেছেন। বুধবার দুপুরে তাড়াশ আ’লীগ দলীয় কার্যালয়ে জরুরী এক সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তবে বলেন,

গত ১০ ডিসেম্বর নির্বাচন কমিশন প্রতিক বরাদ্দ দেওয়ার পর থেকে নৌকা প্রতিকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছি। আ’লীগের মধ্যে কোন গ্রুপিং নেই। কিন্তু বিএনপি জামায়াত ও তার অঙ্গ সংগঠনের মধ্যে গ্রুপিং থাকায় অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে চলছে। আমার নির্বাচনীয় প্রচারনার অফিসে বোমা নিক্ষেপ,সন্ত্রাস,নৈরাজ্য ও ভোটারদের ভয়ভীতি এবং পোষ্টার ছেড়াসহ যাবতীয় অপকর্ম করে তার দায় দায়িত্ব আ’লীগের উপর চাপিয়ে দিয়ে শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশকে অশান্তির দিকে ঠেলে দিচ্ছেন।

গত সোমবার রাতে সলঙ্গা থানার নলকা ইউনিয়নের ঘোরগাতি গ্রামের বীর মৃক্তিযোদ্ধার ছেলে ৯নং ওয়ার্ড আলীগের সাধারণ সম্পাদকের বাড়ীতে প্রেট্রোল বোমা নিক্ষেপ করে ও প্রাণ নাশের চেষ্ঠা চালায়। ১২ ডিসেম্বর বিনোদপুর বাজারে বিএনপি’র দলীয় কোন্দলের জের ধরে বিএনপি প্রার্থীর গাড়ীর উপর তারা নিজেরাই হামলা চালায় এবং আ’লীগকে দায়ী করে সিরাজগঞ্জে সাংবাদিক সম্মেলন করেন। ওই একই দিনে উপজেলার কাটাগাড়ী বাজারে বিএনপি’র সন্ত্রাসীরা দেশীগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দনাথ বসাককে অতর্কিত ভাবে ধারাল অস্ত্র দিয়ে আহত করে । বিএনপি’র জ¦ালাও পোড়াও রাজনীতি থেকে জনগন মুখ ফিরিয়ে নিয়েছে। কোন উপায় না পেয়ে তারা বিভিন্ন ক্ষেত্রে জ¦ালাও পোড়াও কর্মকান্ড শুরু করেছে। বিএনপি চায় না এ দেশে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হোক।

তাই তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গার নির্বাচনী এলাকার ভোটার ভাই বোনদের নিকট অনুরোধ করছি আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা আ’লীগের সভাপতি মো. আব্দুল হক,সাধারন-সম্পাদক সঞ্জিত কর্মকার প্রমুখ।