প্রিন্সের বিজয় কেউ ঠেকায়ে রাখতে পারবে না ইনশাল্লাহ–রেজাউল রহিম লাল

রফিকুল ইসলাম সুইট :পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেছেন- জাতির জনক কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন সারা বিশ্বে এখন রোল মডেল। এই সরকার আবার ক্ষমতায় আসলে দেশ উন্নত দেশে পরিণত হবে। উন্নয়নের পাশাপাশি দেশে যে কোন সময়ের চাইতে শান্তি বিরাজ করছে। এই উন্নয়ন ও শান্তি রক্ষায় আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনা দরকার। অন্যদিকে তাকালে দেখা যায় বিএনপি- জামায়াত যখন ক্ষতায় ছিল তখন কি উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগের সাথে তুলনা করলে দেখা যায় রাত আর দিন প্রার্থক্য। এজন্য আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেয়া ইমানী দ্বায়িত্ব হয়ে পড়েছে।
বর্তমান সরকারের সময়ে পাবনায় র‌্যাপক উন্নয়ন হয়েছে। রুপপুর পারমানবিক বিদুৎ প্রকল্প, মেরিন একাডেমী, রেল লাইনসহ যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ সকল ক্ষেত্রে বিপুল উন্নয়ন হয়েছে এসব উন্নয়নে গোলাম ফারুক প্রিন্স এর ব্যাপক ভুমিকা রয়েছে। প্রিন্স একজন শিক্ষিত, সৎ. ন্যয় পরায়ন ও যোগ্য প্রার্থী তার সমকক্ষ প্রার্থী আর কেউ নাই। আমার বিশ্বাস আগামী নির্বাচনে পাবনার মানুষ ভুল করবে না প্রিন্সকেই ভোট দেবে। সৃষ্টি কর্তার অশেষ রহমতে প্রিন্সের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্ঠি হয়েছে। প্রিন্সের বিজয় কেউ ঠেকায়ে রাখতে পারবে না ইনশাল্লাহ।
শনিবার দিনব্যাপী গোলাম ফারুক প্রিন্সের নির্বাচনী কয়েকটি জনসভায় তিনি এসব কথা বলেন।
শনিবার পাবনা পৌরসভা, চরতারাপুর, সাদুল্লাহপুর, দোগাছি, মালিগাছা, মালঞ্চী ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে জনসভায় যোগদান করেন। এ সময় তার সাথে ছিল পাবনার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ. এহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃরৃন্দ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author