পাবনায় সুচিত্রা সেনের বাড়ি ঘুরে গেলেন অঞ্জু ঘোষ

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী মহানায়িকা সুচিত্রা সেনের পাবনার পৈত্রিক বাড়ি পরিদর্শনে এসেছিলেন বেদের মেয়ে জোসনা খ্যাত বাংলাদেশের আরেক নায়িকা অঞ্জু ঘোষ। শুক্রবার বিকেলে তিনি হঠাৎ করেই বাড়িটিতে উপস্থিত হন এবং ঘুরে দেখেন।

বিকেল সাড়ে চারটার দিকে নায়িকা অঞ্জু ঘোষ প্রাইভেটকার যোগে সুচিত্রা সেনের বাড়িতে উপস্থিত হন। এ সময় সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে তাঁকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে অঞ্জু ঘোষ মহানায়িকা সুচিত্রা সেনের পৈত্রিক বাড়িটি ঘুরে দেখেন ও মহানায়িকার ব্যাবহৃত কক্ষটিতে কিছুক্ষণ সময় কাটান।

এদিকে অঞ্জু ঘোষ এসেছেন এ খবরে তাঁর ভক্তরা এসে বাড়িটিতে ভীড় জমান। পরে তিনি তাঁদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন ও ফটোসেশন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, সাধারণ সম্পাদক নরেশ মধু, সংস্কৃতি বিষয়ক সম্পাদক স্বাধীন মজুমদার প্রমুখ।

পরিদর্শন শেষে অঞ্জু ঘোষ উপস্থিত সাংবাদকিদের বলেন, আমাদের ছোট্ট ভুখন্ড থেকে ভারতে গিয়ে সুচিত্রা সেন মহানায়িকা হয়েছেন। তিনি আমাদের দেশের মুখ উজ্জল করেছেন। বিনম্র শ্রদ্ধা থেকেই আমি তাঁর স্মৃতি বিজরিত বাড়িটি দেখতে এসেছি। মহানায়িকার প্রতি পাবনাবাসীর ভালোবাসা দেখে আমি মুগ্ধ হচ্ছি। আমি নিজেও অহংকার বোধ করছি। ভালো লাগছে।

অঞ্জু ঘোষের সফর সঙ্গীদের সঙ্গে কথা বলে জানা গেছে, দেশের জনপ্রিয় নায়িকা অঞ্জু ঘোষ বর্তমানে ভারতে বসবাস করছেন। সম্প্রতি তিনি বাংলাদেশে এসেছেন। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় তিনি পাবনার এসে শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্রর সেবাশ্রমে অবস্থান করেন। সেখান থেকেই মহানায়িকা সুচিত্রা সেনের বাড়ি পরিদর্শনে এসেছিলেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author