ডা. আকাশের স্ত্রী মিতুর আবারও রিমান্ড চায় পুলিশ

ডা. মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় প্ররোচনা প্রদান করায় অভিযুক্ত তার স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতুকে আবারও রিমান্ডে নিতে চায় পুলিশ।

দ্বিতীয় দফায় রিমান্ডে নেয়ার কারণ হিসাবে পুলিশ জানিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নাগরিক প্যাটেল ছাড়াও অন্য কারো সাথে মিতুর অনৈতিক সম্পর্ক ছিল কি না তা জানার জন্য।

বিষয়টি নিশ্চিত করে বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে মামলার তদন্ত কর্তকর্তা চাঁদগাঁও থানার ওসি আবুল বাশার জানান, দরকার হলে আবারও ডা. তানজিলা হক চৌধুরী মিতুকে জিজ্ঞাসাবাদের রিমান্ড চাইতে পারি।

এর আগে স্বামীর আত্মহত্যার প্ররোচনায় গ্রেফতারকৃত ডা. মিতুর তিন দিনের রিমান্ড শেষ হয়েছে। সেসময় জিজ্ঞাসাবাদের প্রথম দিকে ডাক্তার মিতু দাম্পত্য জীবনে কলহের বিষয়টি এড়ানোর চেষ্টা করেছেন।

কিন্তু আকাশ ও মিতুর মোবাইল থেকে উদ্ধার হওয়া নানা তথ্য প্রমাণ উপস্থাপনের পর মিতু অনেকটা পিছু হটতে বাধ্য হয়।

প্রথম দফায় রিমান্ডে দেয়া তথ্যগুলো এখন যাচাই-বাছাই চলছে। কোন গড়মিল পেলে আবারো আদালতে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান ওসি।

৩১ জানুয়ারি স্ত্রীর অনৈতিক সম্পর্ক মেনে নিতে না পেরে নিজ শরীরে ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। এ ঘটনায় স্ত্রী মিতুসহ ছয়জনকে আসামি করে মামলা করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author