বিয়ে নিয়ে সময় টিভিকে যা বললেন সানাই

বিয়ে করছেন আলোচিত মডেল এবং নবাগত অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর নিজ বাসায় তার বাগদান সম্পন্ন হয়েছে। সময় টিভিকে মোবাইল ফোনে এ কথা জানিয়েছেন সানাই নিজেই।

বরের পরিচয় জানতে চাইলে সানাই সময় টিভিকে জানান, বর আওয়ামী লীগের একজন নেতা। দশম সংসদে তিনি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন এবং একাদশ সংসদেরও সদস্য। তিনি ডিভোর্সি এবং তিন সন্তানের বাবা। বরের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর বলেও জানান সানাই।

বরের বিষয়ে এসব তথ্য দিলেও নাম বলতে রাজি হননি সানাই। তিনি বলেন, ‘এটা তো লুকানোর কিছু নাই। কিন্তু এখনই আমি বিষয়টা বলতে চাচ্ছি না। কারণ, এখানে পলিটিক্যাল বিষয় আছে। তবে সবাইকে জানিয়েই বিয়ে করবো।’

হঠাৎ বিয়ের কারণ নিয়ে তিনি বলেন, ‘আমার ওপর পারিবারিক চাপ ছিল। এছাড়া আমার ছোট একটা বোনও আছে। আমি পরিবারের বড় মেয়ে। সেই হিসেবে আমার কিছু দায়িত্বও আছে। সিদ্ধান্তটা আসলে হঠাৎ করে নেইনি। উনার সঙ্গে আমার গত দেড় বছর ধরে পরিচয় ছিল, বোঝাপড়া ছিল।’

বয়সের এত পার্থক্য থাকার পরেও পরস্পরের মধ্যে বোঝাপড়া অনেক ভালো আর তাই পরবর্তীতে কোনো সমস্যা হবে না বলেও মত সানাইয়ের। বাগদান হয়ে গেলেও এখনই বিয়ে করছেন না তারা। এজন্য আরো দুই তিন বছর সময় নিতে চান সানাই।

তিনি বলেন, ‘ক্যারিয়ারের কথা ভেবে বিয়েটা দুই তিন বছর পর করতে চাই। আমার এটাই ইচ্ছা। উনারও (বরের) এতে আপত্তি নেই।’

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author