Main Menu

উপজেলা নির্বাচন সাঁথিয়ায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ী ভাংচুর

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলা নির্বাচন আগামী ১৮ মার্চ। বরাদ্ধ প্রতীক নিয়ে নির্বাচনী গনসংযোগে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর গাড়ী ভংচুরের অভিযোগ করছেন আওয়ামীলীগ দলীয় প্রার্থীর নেতাকর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার গৌড়িগ্রাম বাজারে।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মোঃ আবু তালেব প্রাং ঘোড়া প্রতিক নিয়ে শুক্রবার দুপুরে উপজেলার গৌড়িগ্রাম বাজারে গনসংযোগে যান। এসময় স্থানীয় কয়েক যুবক আতর্কিত হামলা চালিয়ে মাইক্রোবাস ভাংচুর করে। চেয়ারম্যান প্রার্থী আবু তালেব বলেন, ঘোড়া মার্কা প্রতীক পেয়ে শুক্রবার দুপুরে গৌড়িগ্রাম বাজারে নির্বাচনী গনসংযোগে গেলে আ’লীগ দলীয় প্রার্থীর আত্মীয় ও দলীয় নেতাকর্মীরা তার মাইক্রোবাসটি ভাংচুর করে। এবিষয়ে তিনি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসিবুল হক সানাকে প্রধান আসামী করে ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
এ ব্যাপারে আওয়ামীলীগ দলীয় নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার আমাদের সময়কে জানান, কে বা কারা গাড়ী ভাংচুর করছে তিনি জানেন না। তার আত্মীয় স্বজন বা দলীয় নেতাকর্মীদের কোন হাঙ্গামা করতে কঠোর ভাবে নিষেধ করা আছে।
এ সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।