দেশব্যাপি কলেজ পারফরমেন্স র‌্যাংকিং-এর ৪র্থ পুরস্কার গ্রহণ করলেন সরকারি এডওয়ার্ড কলেজ এর অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদার

আর কে আকাশ : জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পারফরমেন্স র‌্যাংকিং ২০১৬ ও ২০১৭-এর অ্যাওয়ার্ড ও সনদ প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১০টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড ও সনদ প্রদান করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।
দেশব্যাপী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৮৫৭টি অনার্স কলেজের মধ্যে অনুষ্ঠিত র‌্যাংকিংয়ে জাতীয় পর্যায়ে ৫টি সর্বসেরাসহ মোট ৮৯টি কলেজকে সেরা কলেজ হিসেবে সম্মাননা সনদ, বই ক্রয়ের জন্য পুরস্কার চেক ও ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় প্রধান অতিথির কাছ থেকে সরকারি এডওয়ার্ড কলেজ দেশব্যাপি পারফরমেন্স র‌্যাংকিং ২০১৭ ও মডেল কলেজ প্রকল্প তালিকায় ৪র্থ (৬৫.৯৬) এবং রাজশাহী অঞ্চলে ৩য় স্থান’র এর পুরস্কার গ্রহণ করেন অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদার।
উপাচার্য ড. হারুন-অর-রশিদ’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য ড. মশিউর রহমান, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, ট্রেজারার প্রফেসর নোমান উর রশীদ প্রমূখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author