বনমালী শিল্পকলা’য় নাটক শ্বেত রাক্ষস ও কালো পোকার গল্প মঞ্চায়ন

পাবনা প্রতিনিধি ॥ খেলাধুলা, শিল্প, সাহিত্য ও সংস্কৃতি চর্চায় পাবনা’র ঐতিহ্য অতি প্রাচীন কাল থেকেই। সেই প্রাচীন ঐতিহ্যকে আরও এক ধাপ এগিয়ে নিতে বনমালী শিল্পকলা কেন্দ্র’র সার্বিক ব্যবস্থাপনায় ও ইউনিভার্সাল গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় শামীম সাগর এর রচনা ও রাশেদুল আওয়াল রিজভী’র নির্দেশনায় বনমালী শিল্পকলা কেন্দ্র’র অডিটোরিয়ামে সতীর্থ থিয়েটার, ঈশ্বরদী প্রযোজনা’য় নাটক শ্বেত রাক্ষস ও কালো পোকার গল্প মঞ্চায়ন মঞ্চায়ন হয়েছে।

শুক্রবার (০৮’মার্চ) সন্ধ্যা ৭টায় বনমালী মঞ্চে নাট্য শিল্পীরা বাস্তবধর্মী ও প্রাণবন্ত অভিনয়ের মাধ্যমে মুগ্ধ করেন আগত অতিথি ও দর্শক-শ্রোতাদের হৃদয় মন। এ সময় উপস্থিত ছিলেন বনমালী শিল্পকলা কেন্দ্র’র সাধারণ সম্পাদক, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হাবিবুল্লাহ, পাবনা’র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, বনমালীর নির্বাহী সদস্য এ্যাড. আব্দুল হান্নান, আলী আহসান বক্তার, নাট্য অভিনেতা এ্যাড. আব্দুল হান্নান শেলী, সাংবাদিক ও মানবাধিকার কর্মি শফিক আল কামাল প্রমুখ।

সঙ্গীত পরিকল্পানায় ছিলেন শামীম সাগর, সঙ্গীত নিয়ন্ত্রণে রাশেদুল আওয়াল রিজভী, আলোক প্রক্ষেপন মঞ্জুরুল ইসলাম, আনিছ, সবুজ, স্বপন, মঞ্চ সজ্জায় আতাউর রহমান বাবলু, পোষাক পরিকল্পনায় লাভলী, রূপম, মেকাপ সুইট, বাঁধন, মঞ্চ নিয়ন্ত্রণে মারুফুর রহমান, শিরণ প্রমুখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author